Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিসেম্বরেই পড়ে যাবে রাজ্য সরকার:অভিজিৎ গাঙ্গুলী।

আগামী ডিসেম্বর মাসের মধ্যেই ভেঙ্গে যাবে রাজ্য সরকার দাবি তমলুকের বিজেপি প্রার্থী অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।ময়নায় দলীয় সভা থেকে এই দাবি করেছেন তমলুকের বিজেপি প্রার্থী।রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে স্বাক্ষী রেখে এই দাবি করেন তিনি।

প্রসঙ্গত এর আগে গত ২০২২ সালে রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গলাতেও শোনা গিয়েছিল ডিসেম্বর তত্ত্ব। সেই বছরের ১২, ১৪ ও ২১ ডিসেম্বরের উপর জোর দিয়েছিলেন শুভেন্দু। যদিও পরে পাল্টি মেরে শুভেন্দু নিজেই ব্যাখ্যা দিয়েছিলেন, তিনি কোনও ডেডলাইন দেননি।সেটা সাংবাদিকদের অপপ্রচার।

এবার মঞ্চে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উপস্থিতেই অভিজিৎবাবুর মুখেও শোনা গেল ‘ডিসেম্বর’ ডেডলাইনের কথা। সোমবার ময়নার সভা থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বললেন, ‘বিজেপি প্রার্থীদের জয়ী করুন। তাহলে এই তৃণমূল কংগ্রেস, যা ইতিমধ্যেই ভিতর থেকে ভেঙে গিয়েছে, তারা নিজেরাই ভেঙে পড়ে যাবে। ডিসেম্বর মাস পর্যন্তও আমি তাদের মেয়াদ দেখছি না। এই বছরই ভেঙে যাবে।

তবে এখানে থেমে না থেকে বিজেপি প্রার্থীর দাবি আগামী ডিসেম্বরে সরকার না পড়লেও দেড় বছর পর ২০২৬ সালের বিধানসভা ভোটের কথাও বলে রাখলাম। তাঁর কথায়, দেড় বছর পর ২০২৬ সাল তো আছেই। এদের গুড়িয়ে দিতে হবে। এই দুর্বৃত্তদের আর একদিনও ক্ষমতায় রাখা যাবে না। এরা পশ্চিমবঙ্গকে শেষ করেছে

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read