Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলের যোগদান করলো

পূর্ব মেদিনীপুর জেলার উত্তর কাঁথি বিধানসভা এলাকার  কাঁথি ৩  ব্লকে বিজেপিতে ফের ভাঙ্গন। শনিবার মারিশদা কাশমিলিতে ১৫ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলের যোগদান করলেন।

রাজ্যের শাসক দলে যোগদানকারীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে  স্বাগত জানালেন কাঁথি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা জেলা সভাধিপতি উত্তম বারিক। তৃণমূলের জনসংযোগ কর্মসূচিতে যোগদান করলেন মুকুল মন্ডল, সুনীত তলা,মৃন্ময়ী মন্ডল সহ ১৫ জন  বিজেপি নেতা ও কর্মী।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

তৃনমূলে  যোগদানকারীরা জানিয়েছেন তৃণমূলের উন্নয়নের সঙ্গে যুক্ত হয়ে এলাকার উন্নয়ন সাধন করার লক্ষ্যে যোগদান করেছেন। যোগদান পর্বে উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূলের নেতাকর্মীবৃন্দ ।

এই যোগদানের ঘটনাকে কটাক্ষ করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। জানিয়েছেন যারা যোগদান করেছেন তারা কোনদিনই বিজেপি করতেন না। তারা তৃণমূলেরই কর্মী দীর্ঘদিন রাজনীতি থেকে সরে গেছিলেন। সেই কারণে বিজেপি দলের কোন ক্ষতি হবে না।

তার আগে কাঁথি তিন ব্লকের অন্তর্গত তেলিপুকুর স্ট্যান্ড থেকে মারিশদা দলাই পাড়া, মারিশদা ঘোড়াই পাড়া থেকে লোকালবোর্ড এবং বানিয়াপাড়ার স্থানীয় মানুষদের সাথে জনসংযোগের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারে করলেন  কাঁথি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি ও পটাশপুর বিধানসভার বিধায়ক  উত্তম বারিক। সেই সঙ্গে উপস্থিতছিলেন  কাঁথি ৩- ব্লক-এর যুব সভাপতি  গৌরিশঙ্কর মিশ্র অন্যান্য তৃণমূল নেতৃত্ব ও কর্মীবৃন্দ ।।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read