Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বারুইপুরে নারকল গাছ ভেঙে মৃত্যু হলো বৃদ্ধের।

প্রদীপ কুমার সিংহ :- সোমবার সন্ধ্যায় আকাশ কালো মেঘ করে বজ্রবিদ্যুৎ সহ অত্যধিক ঝড় বইতে লাগে বারুইপুর এলাকায়। সেই কালবৈশাখীর মানুষের কিছুটা স্বস্তি হয়। কিন্তু এই কালবৈশাখীর ঝড়ে প্রথম বলি বারুইপুরে এক বৃদ্ধ।
কালবৈশাখী ঝড়ে নারকেল গাছ ভেঙে গায়ে পড়ে মৃত্যু এক বৃদ্ধর। মৃত ব্যক্তির নাম জহর মন্ডল (৬৬) বাড়ির দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানা অন্তর্গত সাউথ গড়িয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নূরী দানা এলাকায়। পরিবারের সূত্রে খবর যোহর বাবু পেশায় একজন চাষী ছিলেন সেই সঙ্গে তিনি আলমারির কাজ করতেন । সোমবার সন্ধ্যায় বাড়ির পাশের মাঠে গৌড় বাবু ও তার স্ত্রী অনিতা দেবী গিয়েছিল খড়ের গাধার প্লাস্টিক চাপা দিতে গিয়েছিল।

সেই সময় অত্যধিক ঝড় হয় পাশে একটা নারকোল  গাছ ভেঙে জহর বাবুর গায়ে ও মাথায় পড়ে তিনি মাটিতে পড়ে যান সঙ্গে সঙ্গে অনিতা দেবী চিৎকার করায় স্থানীয় বাসিন্দারা ছুটে আসে। এবং সঙ্গে সঙ্গে জহর বাবুকে  স্থানীয় বাসিন্দারা বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাকে দেখে মৃত বলে ঘোষণা করে। সাউথ গড়িয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নুরি দানা এলাকার জহর বাবুর মৃত্যুতে সুখের ছায়া নেমে আসে। বারুইপুর থানায় খবর গেলে বারুইপুর থানা পুলিশ মঙ্গলবার জোহর বাবুর  দেহটি ময়না তদন্তের জন্য পাঠায়।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read