Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপি কর্মীর কান কেটে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে

পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর বিধানসভা এলাকার এক বিজেপি কর্মীর কান কেটে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরী হয়েছে।

বিজেপি দলের সমর্থক সুব্রত বাগ। এই অপরাধে যুবকের কান কেটে নিলো দুষ্কৃতীরা। পাশাপাশি সুব্রত বাগের ভাই  শুভঙ্কর বাগের এর হাত পা ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বর্তমানে দুই ভাই তমলুকের একটি  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে,  শুভঙ্কর ও সুব্রত এই দুই ভাই আগে শাসক দল তৃণমূলের কর্মী সমর্থক ছিল। কিন্তু তারা তৃণমূল ছেড়ে বেরিয়ে আসে, সেই কারণে দুই ভাইয়ের বিরুদ্ধে ক্ষোভ ছিল তৃণমূল কংগ্রেসের। গত মঙ্গলবার রাত্তির ন’টা নাগাদ পাশের বাজার থেকে বাড়ি আসার পথে দুই ভাইকে আটকায় স্থানীয় তৃণমূল নেতা বিকাশ বাগ সহ তার অনুগামীরা। রাত্রে পথ আটকে তাদের ওপর অতর্কিতভাবে মারধর করতে থাকে ছুরি দিয়ে কান কেটে নেয় সুব্রতর। এবং তার ভাই শুভঙ্করকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করতে থাকে, ফরে ভেঙ্গে যায় তার হাত ও পা।

ঘটনার পরে খবর পেয়ে বিজেপি কর্মী সমর্থকরা গিয়ে তাদের কে উদ্ধার করে ভগবানপুর হাসপাতাল গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করে, পরে তাদেরকে তমলুক হাসপাতালে করা হয়। এই ঘটনা কেন্দ্র করে যথেষ্ট উত্তেজনা রয়েছে গোটা এলাকায়।

তবে এ বিষয়ে এখনও পর্যন্ত শাসক দল তৃণমূল কংগ্রেসের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read