Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩-২৫মে-এর মধ্যে দিঘায় মিলবে না কোনও হোটেল!

ষষ্ঠ দফার নির্বাচন আগামী ২৫ মে অর্থাৎ শনিবার। কিন্তু ২৩ থেকে ২৫ মে-এর মধ্যে পূর্ব মেদিনীপুর জেলার সৈকত শহর দিঘাতে বুকিং নেবে না কোনও হোটেল।

শনিবার পূর্ব মেদিনীপুরের অন্তর্গত কাঁথি, তমলুক লোকসভা  আসনের নির্বাচন। সেই কারণেই প্রশাসনের তরফে ২৩ তারিখ সমস্ত হোটেল খালি করার নির্দেশ দেওয়া হয়েছে। ২৫ তারিখ পর্যন্ত কোনও বুকিং নেওয়া যাবে না। ২৬ তারিখ থেকে ফের স্বাভাবিক ছন্দে ফিরবে বাঙালির প্রিয় ভ্রমন কেন্দ্র দিঘা ।

প্রশাসনের তরফে মৌখিকভাবে এই নির্দেশ দেওয়া হয়েছে বলে হোটেল মালিক সংগঠনের থেকে জানানো হয়েছে।এই বিষয়ে কাঁথির মহকুমা শাসক ও দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের মুখ্য নির্বাহী আধিকারিক শৌভিক ভট্টাচার্য বলেন, ২৩ থেকে ২৫ মে দিঘায় হোটেল বুকিং বাতিলের বিষয়ে প্রশাসন কিংবা পর্ষদের কোনও ভূমিকা নেই। নির্বাচন কমিশনের নির্দেশ মেনেই নির্বাচনের সময় বহিরাগত লোকজন হোটেলে না রাখার জন্যে বলা হয়েছে।

দিঘা শঙ্করপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক বিপ্রদাস চক্রবর্তী বলেন,পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আমাদের জানানো হয় নির্বাচন কমিশনের নির্দেশের কথা । বেড়াতে এসে পর্যটকরা যাতে সমস্যায় না পড়েন তার জন্যে ২৩ মে থেকে ২৫ মে পর্যন্ত কোন বুকিং না নেওয়ার জন্যে হোটেল মালিকদের বলা হয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read