Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রচুর জলের প্যাকেট ত্রাণ সামগ্রী নষ্ট হচ্ছে  হলদিয়ায়

গত মাসে রিমেল ঘূর্ণিঝড়ের জেরে দুর্ভোগের কবলে পড়া মানুষদের জন্যে  ত্রাণের সামগ্রী হিসাবে পর্যাপ্ত পরিমাণে রাখা হয়েছিল ত্রিপল এবং জলের পাউচ। পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পঞ্চায়েত সমিতি অফিস থ্রকে ত্রিপল সমস্ত বিতরণ হয়ে গেছে কিন্তু পড়ে রয়েছে পানীয়  জলের পাউচ । নষ্ট হচ্ছে হাজার হাজার জলের প্যাকেট।

সূত্রের থেকে জানা যায় ৪০০ ত্রিপল এসেছিল।এর মধ্যে বেশ কিছু ত্রিপল চারটে গ্রাম পঞ্চায়েত এলাকায় বিলিবন্টন হয়েছে। এখনো রয়ে গেছে ত্রিপল কিন্তু  পানীয় জলের সমস্ত প্যাকেট পড়ে পড়ে নষ্ট হচ্ছে বলে দাবি করেন বিরোধী দলের পঞ্চায়েত সমিতির সদস্য চন্দন সামন্ত ।

তিনি বলেন ঝড়ের পরে সারা পঞ্চায়েত সমিতির বিভিন্ন এলাকা জুড়ে নানা অনুষ্ঠান চলছে। সেই অনুষ্ঠান গুলোতে জলে প্যাকেট বিতরণ করলে ভালো হতো ।নষ্ট হতো না এতো পানীয় জল।

পঞ্চায়েত সমিতির পূর্ত পরিবহন খাদ্য কর্মাধ্যক্ষ সামীম আখতার বলেন আমরা বেশ কিছু জায়গায় জলের পাউচ পাঠিয়েছিলাম ।তবে রাজ্য সরকারের  জলপ্রকল্পের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে গেছে পানীয় জল। সেই জন্য এই জলের চাহিদা নেই।

পঞ্চায়েত সমিতির সভানেত্রী মৌমিতা ঘোড়াই প্রধান বলেন বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছিল জলের প্যাকেট। যেগুলো রয়েছে সেগুলো আমরা বিভিন্ন জায়গায় বিতরন করার উদ্যোগ নিচ্ছি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read