Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

‘Built for Bharat’ EC210 এক্সকাভেটর মার্কেটে  এলো

ইন্দ্রজিৎ আইচ :- ভারতের জন্য তৈরি, ভলভো EC210 উচ্চতর কর্মক্ষমতা, ব্যতিক্রমী জ্বালানি দক্ষতা এবং কম রক্ষণাবেক্ষণ খরচ অফার করে 
• “কারো জিয়াদা কি উমেদ” প্রচারাভিযান রোল আউট করে, আরো কর্মক্ষমতা, ভালো মূল্য, বর্ধিত সঞ্চয় এবং উচ্চতর আপটাইম হাইলাইট করে
• এখন সারা দেশে 300+ আউটলেটে উপলব্ধ।
ভলভো কনস্ট্রাকশন ইকুইপমেন্ট (ভলভো সিই ইন্ডিয়া) আজ নতুন EC210 উন্মোচন করলো। অর্থাৎ একটি ‘বিল্ট ফর ভারত’ 20-টন এক্সকাভেটর আজ উদ্বোধন হলো বাইপাসের জে ডাবলু মেরিয়েট হোটেলে। এই খনন যন্ত্রের প্রবর্তন ক্রমবর্ধমান ভারতীয় CE বাজারের প্রতি কোম্পানির দৃঢ় প্রতিশ্রুতিকে শক্তিশালী করে যাতে বিশেষভাবে দেশের গ্রাহকদের প্রয়োজনে ডিজাইন করা উদ্ভাবনী এবং প্রযুক্তিগতভাবে উন্নত সমাধান প্রদান করা হয়। EC210 খননকারীর উচ্চতর কর্মক্ষমতা এবং ব্যতিক্রমী জ্বালানী দক্ষতা নিশ্চিত করার জন্য বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। দিমিত্রভ কৃষ্ণান, ম্যানেজিং ডিরেক্টর, ভলভো সিই ইন্ডিয়া পূর্বাঞ্চলের অন্যান্য সিনিয়র নেতাদের উপস্থিতিতে নতুন এক্সকাভেটর উন্মোচন করেন।
EC210 লঞ্চের অংশ হিসাবে, Volvo CE একটি নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে, “কারো জিয়াদা কি উমেদ”। এই প্রচারণা, এর সোল ফিল্মের মাধ্যমে, আরও বেশি আশা করার, শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টা করা এবং সীমানা ঠেলে দেওয়ার মানবিক মানসিকতাকে প্রতিফলিত করে। এটি Zyada পারফরম্যান্স, Zyada Value, Zyada Savings এবং Zyada Uptime-এর 4 স্তম্ভের অধীনে EC210-এর মূল মূল্য প্রস্তাব তুলে ধরে।
সীমান্ত সড়ক, রেলপথ, বিমানবন্দর এবং অন্যান্য প্রকল্পের মধ্যে সংযোগ এবং অবকাঠামো জোরদার করার জন্য সরকারের কৌশলগত প্রচেষ্টার কারণে পূর্বাঞ্চলটি গুরুত্বপূর্ণ। ভলভো সিই ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর দিমিত্রভ কৃষ্ণান আজ এক সাংবাদিক সন্মেলনে জানালেন, আমরা এই অঞ্চলে আমাদের ব্যবসায় বড় বড় শিল্প প্রতিষ্ঠান এবং সমৃদ্ধ খনিজ সঞ্চয় এবং কয়লা ক্ষেত্রগুলির উপস্থিতি দেখেছি যা দেশের কয়লা উৎপাদনের 70-80%। “সর্ব-নতুন EC210 এই অঞ্চলে টেকসই এবং উদ্ভাবনী অবকাঠামো বৃদ্ধির প্রতি আমাদের উত্সর্গের উদাহরণ দেয়। ভারত-এর জন্য তৈরি, EC210 উন্নত প্রযুক্তি এবং বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত যা শক্তিশালী কার্যক্ষমতা, দক্ষতা এবং স্বল্প খরচে মালিকানা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, যা আমাদের Zyada পদ্ধতিকে মূর্ত করে। আমি আত্মবিশ্বাসী যে EC210 তার সক্ষমতা সহ একটি প্রগতিশীল পূর্ব ভারতের পথ প্রশস্ত করবে,” তিনি যোগ করেছেন।
নতুন EC210, একটি 20-টন শ্রেণীর ক্রলার এক্সকাভেটর উচ্চতর কর্মক্ষমতা, অ্যাপ্লিকেশন জুড়ে বহুমুখিতা, শিল্প-নেতৃস্থানীয় নিরাপত্তা এবং অপারেটর আরাম, এবং পরিষেবা প্রদানের সহজতা প্রদান করে।  বেস্ট-ইন-ক্লাস অ্যাটাচমেন্ট কনফিগারেশন এবং একটি পরবর্তী প্রজন্মের ইতিবাচক নিয়ন্ত্রণ হাইড্রলিক্স সিস্টেম সহ, এটি অতুলনীয় নির্ভুলতা এবং দ্রুত প্রতিক্রিয়া সময় সরবরাহ করে। এছাড়াও এটি একটি মেড ইন ইন্ডিয়া, T3 ইলেকট্রনিক ইঞ্জিনের সাথে আসে যা কম RPM এও উচ্চ টর্ক প্রদান করতে সক্ষম এবং বিভিন্ন অ্যাপ্লিকেশনের জন্য 10টি কাজের মোডের কারণে এটি এখনও অসাধারণভাবে জ্বালানি-দক্ষ। ডো-ইট-অল এক্সক্যাভেটর যেকোন হালকা, মাঝারি বা ভারী-ডিউটি অ্যাপ্লিকেশনগুলির জন্য উচ্চ নির্ভরযোগ্যতা এবং ব্যতিক্রমী জ্বালানী দক্ষতা প্রদান করে যেমন রাস্তা নির্মাণ, পাথর ভাঙা, সাধারণ নির্মাণ, বর্জ্য ব্যবস্থাপনা, কোয়ারি, বালি খনি ইত্যাদি। অতিরিক্তভাবে, ব্যবহারকারীরা পান ব্যবহারকারী-বান্ধব মোবাইল অ্যাপের মাধ্যমে তাদের নখদর্পণে একটি পরিষেবা বুক করতে এবং মেশিন আপটাইম সর্বাধিক করার জন্য 48 ঘন্টার মধ্যে একটি পরিষেবা নিশ্চয়তা পান।
EC210 লঞ্চের পাশাপাশি, Volvo Construction Equipment (Volvo CE) শ্রীরাম অটোমল (SAMIL) এর সাথেও অংশীদারিত্ব করেছে, যা পূর্ব-মালিকানাধীন যানবাহন এবং নির্মাণ সরঞ্জামের জন্য ভারতের বৃহত্তম ‘ফিজিটাল’ মার্কেটপ্লেস। এই সহযোগিতার লক্ষ্য হল মেশিন এক্সচেঞ্জ এবং নিষ্পত্তির জন্য একটি শক্তিশালী ইকোসিস্টেম প্রতিষ্ঠা করা, গ্রাহকদের তাদের বিদ্যমান বহর প্রতিস্থাপন করে নতুন ভলভো মেশিন ক্রয় করতে আগ্রহীদের পরিষেবা প্রদান করা। এই উদ্যোগটি ভলভোর কৌশলগত উচ্চাকাঙ্ক্ষার সাথে সামঞ্জস্য করে যা সরঞ্জাম জীবনচক্র ব্যবস্থাপনায় সার্কুলারিটি প্রচার করে, দ্বিতীয় জীবন এবং জীবনের শেষের নিষ্পত্তির জন্য টেকসই অনুশীলনকে সমর্থন করে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read