Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শাসক দলের কাউন্সিলরের কার্যালয় দুষ্কৃতি হামলা

প্রদীপ কুমার সিংহ :- শনিবার সকাল দশটা এগারোটা নাগাদ রাজপুর সোনারপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ড  পৌরপিতার গড়িয়ার কার্যালয়ে দুষ্কৃতি হামলা। ঘটনায় গুরুতর আহত তিনজন। বেশ কয়েকজন মহিলাকেও মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিশ। আপাতত পার্টি অফিসে বন্ধ করে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
রাজপুর সোনারপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের পৌরপিতা পিন্টু দেবনাথের কার্যালয় গড়িয়া ষ্টেশন সংলগ্ন ট্যাক্সি স্ট্যান্ডে। পুরপিতার সাথে দেখা করার জন্য এই অফিসে রোজই এলাকার বহু বাসিন্দা আসেন। নানানধরনের সার্টিফিকেট নিতে বহু বাসিন্দারা আসেন। এদিনও পুরুষ ও মহিলা মিলিয়ে অনেকেই এসেছিলেন। আচমকা কিছু দুষ্কৃতি আসে, তারা বাঁশ লাঠি নিয়ে এসে হামলা চালায়। পার্টি অফিসের চেয়ার টেবিল ভেঙে দেওয়া হয়েছে। ঘটনার সময় কাউন্সিলর অফিসে ছিলেন না। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।
কাউন্সিলার পিন্টু দেবনাথ বলেন যারা হামলা চালিয়েছে তারা এলাকায় দুষ্কৃতিমুলক কাজকর্মের সাথে জড়িত। আগে বিজেপি করত। তবে সম্প্রতি তৃণমূলে আসে। পুলিশকে বলা হয়েছে তদন্ত করতে। দলীয় নেতৃত্ব বিষয়টি নিয়ে উদ্বিগ্ন। তারা খোঁজ নিয়েছেন।
ঘটনায় আহত হয়েছেন বাপি হাজরা, প্রতাপ মিশ্র, বাপ্পা ও রাজকুমার। অমিত হালদার, সিরাজ, আতাবুল, মিলন এরা মারধর করেছে বলে অভিযোগ। এরা সবাই বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি।
তৃণমূল কংগ্রেসের কর্মী অমিত হালদার জানান কিছুদিন আগে ওইবস্তি এলাকায় একটি জমি নিয়ে প্রোমোটিং নিয়ে গন্ডগোল হয়েছিল। সেখানে আমি প্রতিবাদ করি বলে মারধর করে বাপি হাজরা, প্রতাপ মিশ্র,বাপ্পা সহ একাধিক তৃণমূলের কর্মীরা তাকে মারধর করে। আমিও তৃণমূল কংগ্রেস করি পঞ্চায়েত ভোট বিধানসভা ভোট লোকসভা ভোটের তৃণমূল কংগ্রেসের কর্মীর খাটাখাটি করেছি। তখন কাউন্সিলর ওদেরকে কিছু বলেনি। আমি কয়েকবার পৌরপিতা পিন্টু দেবনাথ কে বলেও কোন লাভ হয়নি।আজ পার্টির অফিসে বাপি হাজরা, প্রতাপ,বাপ্পা এরা ছিল বস্তির মানুষের আগে ওদের মারধর করেছে। শনিবারের সকালের এই ঘটনায় নরেন্দ্রপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read