Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মেদিনীপুর সমন্বয় সংস্থার বেলদা ইউনিটের বার্ষিক সভা

পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় ,দাঁতন-১,দাঁতন-২, মোহনপুর ,কেশিয়ারি  ব্লকের বহু বিশিষ্ট জনের উপস্থিতিতে মেদিনীপুর সমন্বয় সংস্থার বেলদা আঞ্চলিক ইউনিটের তৃতীয় বার্ষিক সাধারণ সভা হয় রবিবার খাকুড়দা ভগবতী দেবী পি۔ টি ۔ টি আই কলেজে lপতাকা উত্তোলন ও উদ্বোধনী সংগীতে অনুষ্ঠানের সূচনা হয়। উদ্বোধন করেন  বেলদা কলেজের অধ্যক্ষ ড۔ চন্দ্র শেখর হাজরা। স্বাগত বক্তব্য রাখেন কার্য্যকরী সভাপতি প্রধান শিক্ষক সূর্য্যকান্ত নন্দ। সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন সম্পাদক পুলক পাত্র।আয়- ব্যয়ের হিসাব উপস্থাপন কোষাধ্যক্ষ সত্রাজিৎ জানা। প্রতিবেদনের উপর আলোচনা করেন শিক্ষারত্ন ড۔ রঞ্জন শাসমল, তপন পাহাড়ী সহ ১১ জন প্রতিনিধি lমেদিনীপুর সমন্বয় সংস্থার কাজকর্ম ও মেদিনীপুর ভবনের গড়ে ওঠা কাহিনী সমাগত প্রতিনিধিদের সামনে উপস্থাপণ করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অমিত কুমার সাহু ও  সহ-কোষাধ্যক্ষ অমিয় বরন মাইতি।
বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষক  জন্মেঞ্জয় সাহু , লোক কবি  পরেশ বেরা , বেলদা গঙ্গাধর একাডেমীর۔প্রধান শিক্ষক কার্তিক আচার্য্য প্রমুখ।  ছিলেন ভাগবতী পি টি আইর অধ্যক্ষ ড۔ সির্দ্ধার্থ মিশ্র , শিল্পী সুধীর মাইতি, উপসমিতির  আহ্বায়ক   হরিপদ পাত্র , সাংবাদিক  বিশ্বসিন্ধুদে প্রমুখ ।
অনুষ্ঠানে উপহার সামগ্রী ও মানপত্র দিয়ে শিক্ষব্রতী  মৃত্যুঞ্জয় জানা ও সাবিত্রী সরকারকে  সংবর্ধনা জ্ঞাপন করা হয় l সভাপতিত্ব করেন শিক্ষা প্রশাসক প্রদীপ কুমার পতি । সঞ্চালনায় অখিলবন্ধু মহাপাত্র ও স্বপন ঘোষ l

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read