Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিগ নিউস বাংলা গৌরব সন্মান পেলেন আলোকচিত্র শিল্পী অনুপম হালদার

কেকা মিত্র :- দীর্ঘ বহু বছর ধরে নানা ধরনের ছবি তোলেন অনুপম হালদার।
দেশ বিদেশে নানা সময় নানা মুহূর্তের ছবি তিনি তার ক্যামেরার লেন্সে বন্দী করেছেন। এই
বিশিষ্ট আলোকচিত্র শিল্পী অনুপম হালদারের মুকুটে আজ আরো একটি নতুন পালকের সংযোজন হলো। এবার তিনি পেলেন ‘BIG NEWS বাংলা গৌরব সম্মান ২৪’। শনিবার, সন্ধায় সরলা রায় মেমোরিয়াল হলে আয়োজিত এক অনুষ্ঠানে তাঁর হাতে এই সম্মান তুলে দিলেন অভিনেত্রী দেবশ্রী রায়।


পেশায় রাজ্য সরকারের রাজস্ব বিভাগের যুগ্ম কমিশনার অনুপম হালদার এই সম্মাননা গ্ৰহণ করে স্বভাবতই খুশি। সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের তিনি জানালেন, “পুরস্কার আরো ভালো কাজ করার দায়িত্ব বাড়িয়ে দেয়। এই শীতে আমার তোলা আলোকচিত্র নিয়ে নানা ধরনের বেশ কিছু প্রদর্শনী হতে চলেছে। কিন্তু সে তো শুধু ব্যক্তিগতভাবে নিজের জন্য করা। প্রতিটা পুরস্কার পাবার পর সমাজের জন্য কিছু করার তাগিদ বাড়ছে। সেই তাগিদ থেকেই শিল্পীদের নিয়ে একটা ফোরাম তৈরি করার চিন্তাভাবনা করছি। যে ফোরামে শিল্পীরা একসাথে পথ চলতে পারবেন। এর ফলে তাঁদের গ্ৰহণযোগ্যতা বৃদ্ধি পাবে। উপকৃত হবে শিল্পী সমাজ।”
উল্লেখ্য, বাংলা, হিন্দি, ইংরাজি ও অসমিয়া ভাষায় সম্প্রচারিত BIG NEWS এর পক্ষ থেকে ১৯ জন বিশিষ্ট ব্যক্তিকে ‘বাংলা গৌরব সম্মান ২৪’ প্রদান করা হয়। সব মিলিয়ে হল ভর্তি দর্শকদের উপস্থিতিতে সমগ্র অনুষ্ঠান টি এক কথায় প্রাণবন্ত হয়ে ওঠে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read