Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কেলেঘাই নদীর পূর্নাঙ্গ সংস্কার জন্য ডেপুটেশন জমা।

টবর্ষার পরই সেচ দপ্তরের মাধ্যমে কেলেঘাই নদীর আমগেছিয়া থেকে ঢেউভাঙা পর্যন্ত অংশ পূর্নাঙ্গ সংস্কার, বারচৌকা বেসিন প্রকল্পের পূর্নাঙ্গ রূপায়ন, পানিনালা খালের ভেতর থাকা জলনিকাশীতে বাধাসৃষ্টিকারী বাঁধ অপসারণ, বিভিন্ন নিকাশী খাল সংস্কার সহ নদীর ভেতরে থাকা বেআইনী মাছের ভেড়ি ও ইটভাটা উচ্ছেদ প্রভৃতি ৫ দফা দাবীতে আজ “পূর্ব মেদিনীপুর জেলা বন্যা-ভাঙন প্রতিরোধ কমিটি”র পক্ষ থেকে সেচ দপ্তরের কাঁথি ডিভিশনের একজিকিউটিভ ইঞ্জিনিয়ারের নিকট ডেপুটেশন ও স্মারকলিপি পেশ করা হয়। প্রতিনিধিদলে ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক ও সূর্যেন্দু বিকাশ পাত্র,বাসুদেব বর্মন, রাম পদ দে,পরেশ আদক প্রমুখ।
            একজিকিউটিভ ইঞ্জিনিয়ার দাবীগুলির যৌক্তিকতা স্বীকার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পানিনালা ও বারচৌকা বেসিন এলাকার দাবীগুলির বিষয়টি খতিয়ে দেখতে শীঘ্রই দপ্তরের এক প্রতিনিধিদল পাঠানো হবে বলে উনি জানান। এবং অন্যান্য দাবীগুলি পূরনেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। ডেপুটেশনের সময় উপস্থিত ছিলেন দপ্তরের কাঁথি ও ইটামগরা সাব ডিভিশনের এস ডি ও।
             কমিটির যুগ্ম সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক বলেন, অতি সত্বর উপরোক্ত দাবীগুলি পূরনে দপ্তর কার্যকরী পদক্ষেপ গ্রহণ না করলে কমিটি ভুক্তভোগী জনসাধারণকে নিয়ে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read