Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মামার খুনের বদলা নিতে দুষ্কৃতী তান্ডব ঘটনায় গ্ৰেফতার মূল অভিযুক্ত

প্রদীপ কুমার সিংহ :- গত রবিবার রাতে মামার খুনের বদলা নিতে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। ধৃত যুবকের নাম বিশ্বজিৎ হালদার। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। একটি পিস্তল ও এক রাউন্ড কার্তুজ। ধৃতকে বারুইপুর আদালতে পেশ করা হবে শুক্রবার।

গত রবিবার গভীর রাতে সাত থেকে আট জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে কয়েকটি বাড়িতে ঢুকে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। এমন কি  বাড়ির মহিলাদের কে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এছাড়াও বেশ কয়েকটি গাড়িও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। এরপর থেকেই গা ঢাকা দেয় বিশ্বজিৎ সহ তার দলবল। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় নরেন্দ্রপুর থানার পুলিশ। সেখানে গিয়ে পুলিশ তদন্ত শুরু করে। কিন্তু এই ঘটনার পর থেকেই পলাতক হয়ে যায় দুষ্কৃতীরা। তাদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে দেয় পুলিশ। অবশেষে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। নরেন্দ্রপুর থানার বোড়াল সরলদিঘি এলাকা থেকে। বাকি দুষ্কৃতীদের খোঁজ পেতে যেত কে দশ দিনের পুলিশে হেফাজতের আবেদন জানানো হবে বলে জানা যায় পুলিশ সূত্রে।

সম্প্রতি বেশ কয়েক বছর আগে বোড়াল মালিপাড়া এলাকায় গণেশ পুজোর রাতে বাড়ি ফেরার পথে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করা হয়েছিল বাবুসোনা সরদার নামে এক ব্যক্তিকে। সে এলাকায় কুখ্যাত দুষ্কৃতী নামেই পরিচিত ছিল। এই ঘটনার কয়েক বছর পর বাবুসোনা সরদারের ভাগনা বিশ্বজিৎ তার মামার খুনের বদলা নিতেই এ ধরনের দুষ্কৃতী তান্ডব চালায় বলে স্থানীয়দের অভিযোগ।

তবে এই ঘটনায় সে কোনোভাবেই যুক্ত নয় বলে জানান, তাকে ফাঁসানো হয়েছে বলেও তিনি অভিযোগ করেন। তবে এখন দেখার’ কত দিনের মধ্যে বাকি দুষ্কৃতীদের গ্রেফতার করতে পারে পুলিশ?

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read