Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

এগরার আলংগিরিতে পথ দুর্ঘটনায় মৃত্যু ৭ বছরের এক শিশুর

পূর্ব মেদিনীপুর জেলার এগরার আলংগিরিতে পথ দুর্ঘটনায় মৃত্যু ৭ বছরের এক শিশুর। সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। কার্যত পুলিশের সাথে দফায় দফায় খন্ডযুদ্ধ বাধে জনতার। পুলিশকে লক্ষ করে ইট, কাঁচের বোতল ছুঁড়ে মারে উত্তেজিত জনতা। পাল্টা লাঠি চার্জ করে পুলিশ। পাশাপাশি উত্তেজিত জনতাকে  ছত্র ভঙ্গ করতে পুলিশের পক্ষ থেকে কাঁদানে গ্যাস ফাটানো হয় । এলাকায় ব্যাপক উত্তেজনা।


রাখি পূর্ণিমা উপলক্ষে মা বাবার সাথে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার আলংগিরিতে মামার বাড়িতে এসেছিলো। সোমবার দুপুরে  রাজদীপ ঘোড়াই (৭), তাঁর মা বাবার সাথে রাস্তার পাশে থাকা মিষ্টির দোকান থেকে মিষ্টি কেনার সময় দুর্ঘটনা ঘটে। উত্তেজিত জনতা পথ অবরোধ করে। পুলিশ ঘগোনাস্থলে পুলিশকে লক্ষ করে ইট, বোতল ছুড়তে থাকে। পুলিশ বাধ্য হয়ে লাঠি চার্চ ও কাঁদানে গ্যাস ছুঁড়ে জনতার ছত্র ভঙ্গ করে।

এলাকাবাসীর অভিযোগ, পুলিশ বেআইনি ভাবে গাড়ি ঘিরে টাকা তুলতে চাইছিলো। তাই গাড়িটি সজোরে পালতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে সামনে থাকা বাচ্চাটি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু ঐ শিশুর। তবে পুলিশ জনতার খন্ড যুদ্ধে পুলিশ কর্মীদের মধ্যে বেশ কয়েক জন আহত হয়েছে। লাঠি চার্জ করার সময় জনতার মধ্যেও বেশ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পথ অবরোধ উঠে গেছে। তবে এলাকায় এখনও পর্যন্ত রয়েছে চাপা উত্তেজনা। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read