Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পূজোর নির্দেশিকা জারি করলো হলদিয়া মহকুমা প্রশাসক

শারদীয় উৎসবে হলদিয়া শিল্পাঞ্চলের কোথাও ওভার হেড গেট করা যাবে না বলে পুজা উদ্যোক্তাদের জানিয়ে দিলো হলদিয়া মহকুমা প্রশাসন ।  হলদিয়া মহকুমায় শারদ উৎসবের অনুমতি পাওয়ার বিষয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হলো  কুমার চন্দ্র জানা অডিটোরিয়ামে।

আসন্ন বিশ্বকর্মা পুজো ,দুর্গাপুজো, কালীপুজো ,জগদ্ধাত্রী পুজো করার  অনুমতি উদ্যোক্তারা কিভাবে পাবে সেই বিষয়ে নির্দেশিকা জারি করেন হলদিয়া মহকুমা শাসক সুপ্রভাত চট্টোপাধ্যায় ।

হলদিয়া মহকুমা শাসকের আয়োজনে এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন হলদিয়া এসডিপিও অরিন্দম অধিকারী ,ডিএসপি সহ হলদিয়া মহকুমার বিভিন্ন থানার ওসি ,বিভিন্ন ব্লকের বিডিও, বিভিন্ন দপ্তরের  প্রশাসনিক কর্মকর্তারা ।

বৈঠকে হলদিয়া মহকুমা শাসক   সুপ্রভাত চট্টোপাধ্যায় পুজো  উদ্যোক্তাদের জানালেন , এবছর হলদিয়া মহকুমা এলাকায় কোন ওভারহেড গেট তৈরি করা যাবে না ।নির্দেশ অমান্য করে ওভারহেড গেট তৈরি করলে তা ভেঙ্গে দেওয়া হবে । এছাড়া দুর্গাপুজো ও কালীপুজো সমস্ত অনুমতি অনলাইনে আবেদন করতে হবে ।তার নির্দিষ্ট তারিখ ও বেঁধে দিলেন ।অফলাইনে কোন অনুমতি পাওয়া যাবে না । কি কি নিয়ম মেনে পুজো করতে হবে তা সম্পর্কে বিশদ জানালেন । প্রায় আড়াইশো পুজো কমিটির উদ্যোক্তারা বৈঠকে উপস্থিত ছিলেন । আসন্ন শারদ উৎসবের আগে পুজো উদ্যোক্তাদের ডেকে এই প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হলো । এরপরে প্রতিটি ব্লক এ ব্লকে আবার বৈঠক  হবে বলে জানায় ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read