Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ কর্মীদের শুভেচ্ছা জানালো অল ইন্ডিয়া সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

পুলিশ দিবসে পূর্ব মেদিনীপুর জেলার একাধিক আধিকারিক ও পুলিশ কর্মীদের শুভেচ্ছা জানালো অল ইন্ডিয়া সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির
অ্যাডিশনাল সুপারিনটেনডেন্ট অফ পুলিশ শুভেন্দ্র কুমার , কাঁথি মহকুমা পুলিশ অফিসার দিবাকর দাস, কাঁথি থানা আইসি  প্রদীপ কুমার দান ,কাঁথি মহিলা থানা আইসি অর্পিতা সাহা মাইতি, এছাড়াও মারিশদা থানার অফিসার ইনচার্জ বুদ্ধদেব মাল ,এছাড়াও অনেক সাব-ইন্সপেক্টর, সিভিক ভলেন্টিয়ার ,লেডিস অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর, প্রত্যেককের প্রতি সম্মান ও শুভেচ্ছা বিনিময় সহ পুলিশ পার্সোনালদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করা হয়।

অল ইন্ডিয়া সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে
এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি  আইনজীবী মনজুর রহমান খাঁন, সহ সভাপতি শেখ সাবার, সম্পাদক শেখ নুর ইসলাম, আইনজীবী রামকৃষ্ণ পন্ডা প্রমুখ।

এদিন শুভেচ্ছা বিনিময় কর্মসূচীতে যোগ দিয়ে সংস্থার সভাপতি মঞ্জুর রহমান খান বলেন
আমরা যখন খাওয়া-দাওয়া করে পরিবার-পরিজনদের নিয়ে আড্ডা মারি,নিশি রাতে ঘুমিয়ে থাকি ঘরের আরামদায়ক বিছানায়,সেই সময়  পুলিশ কর্মীরা কিন্তু কোথাও না কোথাও ডিউটিতে ব্যস্ত থাকেন ,কেউ সকালে,দুপুরে কিংবা নিশিরাতে আমাদের সুরক্ষা দিতে গার্ড দিচ্ছেন, কেউবা দুষ্কৃতিদের ধরতে নানান কৌশল অবলম্বন করেন কিংবা আরো কত রকমের আইন রক্ষার কাজ করে তাদের জীবন কেটে যায়। এনাদের একাগ্রতা-পরিশ্রম-ত্যাগকে সম্মান জানাতেই এই উদ্যোগ

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read