Select Language

[gtranslate]
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

এডুকেশনাল সার্ভিসেস লিমিটেড পশ্চিমবঙ্গে ৭টি নতুন লার্নিং সেন্টারের উদ্বোধনের ঘোষণা

ইন্দ্রজিৎ আইচ :- ছাত্র ছাত্রীদের বাড়তে থাকা চাহিদা পূরণের জন্য আকাশ, উত্তর কলকাতা ডানলপ ও দক্ষিণ কলকাতা বেহালায় নতুন শিক্ষাকেন্দ্রের পাশাপাশি রাজ্যের অন্যান্য স্থান আসানসোল, বর্ধমান, বহরমপুর, মালদা, ও কোচবিহারে পাঁচটি অতিরিক্ত শিক্ষাকেন্দ্র চালু করবে।
নিট ও জেইই-এর জন্য পরীক্ষার প্রস্তুতি পরিষেবায় জাতীয় স্তরে প্রসিদ্ধ আকাশ এডুকেশনাল সার্ভিসেস লিমিটেড (এ ইএসএল) আজ পশ্চিমবঙ্গে ৭টি নতুন লার্নিং সেন্টারের উদ্বোধনের ঘোষণা করলো পার্ক হোটেলে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে। কলকাতায় দুটি সেন্টার উত্তর কলকাতা ডানলপ, এবং দক্ষিণ কলকাতা বেহালাতে খোলা হবে, এছড়াও রাজ্যের অন্যান্য পাঁচটি স্থান আসানসোল, বর্ধমান, বহরমপুর, মালদা ও কোচবিহারে নতুন সেন্টার চালু হবে। সমস্ত সেন্টার ডিসেম্বর ২০২৪-এর মধ্যে চালু হওয়ার আশা করা হচ্ছে।
এই সম্প্রসারণের মাধ্যমে আকাশ তাদের উপস্থিতি বাড়িয়ে আরও বৃহৎ সংখ্যক শিক্ষার্থীদের কাছে পৌঁছে যেতে চায়। এতে আরও অনেক ছাত্র ছাত্রীরা আকাশ ইনস্টিটিউট এর উচ্চ-মানের কোচিং এর সুবিধা পেতে পারে।
আকাশ ইনস্টিটিউট পশ্চিমবঙ্গে বর্তমানে ১২টি ক্লাসরুম সেন্টার আছে, যার মধ্যে কলকাতা, হাওড়া, ব্যারাকপুর, দুর্গাপুর, বাঁকুড়া, খড়গপুর ও শিলিগুড়ি অন্তর্ভুক্ত রয়েছে।

আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে, আকাশ এডুকেশনাল সার্ভিসেস লিমিটেড (এ ইএসএল)-এর এমডি ও সিইও, দীপক মেহরোত্রা বলেন, “পশ্চিমবঙ্গে ৭টি নতুন লার্নিং সেন্টারের উদ্বোধন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি আমাদের নীতি অনুযায়ী ছোট শহরগুলির ছাত্র ছাত্রীদের কাছে আকাশের মতো একটি ব্র্যান্ডের বিশেষজ্ঞ পরামর্শ পৌঁছে দেওয়ার প্রচেষ্টা। আমি নিশ্চিত যে আমাদের অনন্য শিক্ষণ পদ্ধতি আরও বেশি শিক্ষার্থীদের নিটও জেইই-তে তাদের কাঙ্ক্ষিত সফলতা অর্জনে সাহায্য করবে।”
আকাশের চিফ স্ট্র্যাটেজি অফিসার অনুপ আগরওয়াল যোগ করেন, “পশ্চিমবঙ্গের ছাত্র ছাত্রীরা ধারাবাহিকভাবে প্রতি বছর নিট ও জেইই-তে শীর্ষ পারফরম্যান্স দেখিয়েছে। আমি নিশ্চিত যে এখন আরও অনেক শিক্ষার্থীরা আমাদের কোর্সের সুবিধা নিতে সক্ষম হবেন।”
আকাশের বিশেষত্ব সম্পর্কে কথা বলতে গিয়ে, চিফ একাডেমিক ও বিজনেস হেড আজ সাংবাদিক সম্মেলনে জানালেন ধীরাজ মিশ্র, “আকাশে, আমরা শিক্ষার্থীকেন্দ্রিক কোচিং প্রদান করি, যার মূল বৈশিষ্ট হলো শিক্ষণ পদ্ধতির গুণগত মান । আমরা সেই লক্ষেই তাদের কাছে পৌঁছে যেতে চাই ।”
আকাশ মেডিকেল (নিট) ও ইঞ্জিনিয়ারিং (জেইই) প্রবেশিকা পরীক্ষার কোচিং প্রদানের পাশাপাশি এনটিএসই ও অলিম্পিয়াডের জন্যও ছাত্রছাত্রীদের প্রস্তুত করে। প্রতিষ্ঠানটি শিক্ষার্থীদের সাফল্যের জন্য সর্বোচ্চ মানের পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read