Select Language

[gtranslate]
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

হারিয়ে যাওয়া ২০০টির বেশি মোবাইল উদ্ধার করল পুলিশ।

পূর্ব মেদিনীপুর জেলায় বিভিন্ন এলাকার থানা গুলিতে  বিগত কয়েক মাস ধরে মোবাইল হারিয়ে যাওয়ার একাধিক অভিযোগ জমা পড়েছিল। সেই সমস্ত অভিযোগের ভিত্তিতে সমস্ত থানার সহযোগিতায় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে প্রায় ২০০টির বেশি মোবাইল উদ্ধার করে পুলিশ।

বুধবার দুপুরে পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ লাইন মাঠে “আন্তরিক” নামক একটি অনুষ্ঠানের মাধ্যমে মোবাইল হারিয়ে যাওয়া অভিযোগকারীদের হাতে মোবাইল গুলি তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার নিখিল আগারওয়াল, তমলুক মহকুমা পুলিশ আধিকারিক আফজাল এব্রার সহ একাধিক পুলিশ আধিকারিকেরা।

কেউ কলেজে যাওয়ার সময়, কেউ অনুষ্ঠান দেখতে যাওয়ার পথে আবার কারো বা বাসে চড়ে গন্তব্যে যাওয়ার সময় সহ আরো নানান কারনে মোবাইল হারিয়ে যায়। সবাই অভিযোগ জানালেও অনেকে প্রায় আশা ছেড়ে দিয়েছিলেন মোবাইল ফেরত পাওয়ার। হারিয়ে কিংবা চুরি যাওয়া মোবাইল ফেরত পাওয়ায় খুশি অভিযোগকারীরা। পাশাপাশি পুলিশের এই উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন সবাই।

পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের টিম ও প্রত্যেকটি থানার টিমের সহযোগিতায় এই মোবাইল উদ্ধার করা হয়েছে । আগামী দিনে এইভাবে অভিযোগের ভিত্তিতে আরো মোবাইল উদ্ধার করা হবে এমনটাই জানান পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার নিখিল আগারওয়াল।

ekhansangbad
Author: ekhansangbad

Related News