Select Language

[gtranslate]
২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

জলমগ্ন এলাকার মানুষদের খাদ্য সামগ্রী তুলে দিলেন উত্তম বারিক।

পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ১ ব্লকের বন্যা কবলিত বাঁধিয়া অঞ্চলের ৬ টি গ্রামে জলমগ্ন এলাকা পরিদর্শন করলেন জেলা সভাধিপতি তথা পটাশপুরের বিধায়ক উত্তম বারিক। তিনি  বাড়ি বাড়ি গিয়ে জলবন্দী  স্থানীয় মানুষদের সাথে সাক্ষাৎ করেন। তাদের সব রকম সুবিধা অসুবিধার কথা শুনলেন। তাদের জন্য জেলা পরিষদের ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী সহ যাবতীয় প্রয়োজনীয় দ্রব্য তুলে দিলেন সভাধিপতি।  

রামনগরের বন্যা কবলিত এলাকায় সভাধিপতি উত্তম বারিকের সঙ্গে উপস্থিত ছিলেন  জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ মানব পড়ুয়া, জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ তমাল তরু দাস মহাপাত্র , রামনগর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি  নিতাই চরন সার , বিডিও  পূজা দেবনাথ , রামনগর থানার ওসি  অমিত দে প্রমুখ।


সভাধিপতি উত্তম বারিক বলেন এলাকাবাসীর যাতে কোন রকম কোন অসুবিধা না হয় তার জন্য সমস্ত প্রকার ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি দলীয় কর্মীদেরও এই কাজে সহযোগিতা করার জন্য আহ্বান জানান। বৃহস্পতিবার সকালে সুবর্ণরেখার জল পাড় উপছে ঢুকে পড়ে বাধিয়া গ্রাম পঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকায়। প্লাবিত হয় কচুয়া, কান্ডগ্রাম, বারবাটিয়া সহ ৬ টি গ্রাম।পাশাপাশি এগরায় ১ ব্লকের সাহাড়া গ্রাম পঞ্চায়েতের তিনটি গ্রাম প্লাবিত হয়। জলবন্দী হয়ে যায় বাধিয়া গ্রাম পঞ্চায়েতের প্রায় ৩ হাজারেরও বেশি পরিবার। পাশাপাশি তাদের গবাদিপশুরাও আটকে পড়ে। সংকট শুরু হয়েছে গবাদি পশুর খাদ্য, মানুষের খাদ্য ও পানীয় জল।এলাকার  টিউবওয়েল গুলো জলের তলায়। এই সকল সমস্যা দ্রুত সমাধান করার আশ্বাস দিয়েছেন সভাধিপতি উত্তম  বারিক

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read