Select Language

[gtranslate]
২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্গোৎসব কমিটিগুলির কর্মকর্তাদের  অনুদানের টাকা দেওয়া হল কাঁথি থানায়

দুর্গোৎসব কমিটিগুলির কর্মকর্তাদের হাতে রাজ্য সরকারের দেওয়া অনুদানের টাকা তুলে দেওয়া হল কাঁথি থানায়। মঙ্গলবার বিকালে আনুষ্ঠানিকভাবে ৮৫ টি উৎসব কমিটির হাতে অনুদানের চেক  তুলে দেওয়া হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস, কাঁথি থানার আইসি প্রদীপ দান, কাঁথি-১ ও কাঁথি দেশপ্রাণ ব্লকের বিডিও সহ অন্যান্য আধিকারিক বৃন্দ। এদিন কাঁথি পৌরসভা, কাঁথি ১ ব্লক  ও কাঁথি দেশপ্রাণ ব্লকের মোট ৮৫ টি  পুজো কমিটির অনুষ্ঠানের টাকা পেল বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে।   এদিনের এই অনুষ্ঠানে উৎসব পরিচালনার নিয়ম-কানুন তুলে ধরা হয় এবং তা মেনে চলার জন্য অনুরোধ জানানো হয়।

সোমবার আনুষ্ঠানিকভাবে কাঁথি ৩ ব্লকের পূজা কমিটিগুলির হাতে অনুদানের চেক তুলে দেওয়া হয়।মারিশদা থানায় আনুষ্ঠানিকভাবে ২৮ টি পূজো কমিটির হাতে এই অনুদান তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা শাসক সৌভিক ভট্টাচার্য, মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস, ট্রাফিক ইনচার্জ সুদীপ রুদ্র, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ চন্দ্র বেজ,সহ-সভাপতি বিমল চন্দ্র শাসমল, মারিশদা থানার ওসি বুদ্ধদেব মাল, জয়েন্ট বিডিও প্রসেনজিৎ নন্দী প্রমুখ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read