Select Language

[gtranslate]
৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই শিশু ছাত্রীকে ধর্ষণ,শাস্তির দাবী ইনচার্জ সেক মহম্মদ মহিউদ্দিনকে স্মারকলিপি

পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগর থানার বাসুদেববেড়িয়া গ্রামে গত শনিবার  বিকেলে প্রৌঢ় গৃহশিক্ষক তপন পাহাড়ী তাঁর  নিজের বাড়িতে ৮ এবং ১০ বছরের দুই শিশু ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ।এই বিষয়ে নির্যাতিতার পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে ভূপতিনগর থানার পুলিশ।

এই ধর্ষণকারী গৃহ শিক্ষকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে রবিবার পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কমিটির সভাপতি মানস কর মহাপাত্রের নেতৃত্বে জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে ভূপতিনগর থানায় অফিসার ইনচার্জ সেক মহম্মদ মহিউদ্দিনকে স্মারকলিপি দেওয়া হয়।

এদিনের কর্মসূচীত্র উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক শিউ মাইতি, ব্লক সভাপতি নুরুল ইসলাম, স্বপন মহান্তী, অসিত পাত্র, কংগ্রেস নেতা পূর্ণেন্দু বেরা, নজরুল সাহা প্রমুখ।

এরপরে বাসুদেববেড়িয়া গ্রামে নির্যাতিতার বাড়িতে তাঁদের পরিবারের সঙ্গে কংগ্রেসের প্রতিনিধি দল দেখা করেন। পরিবারের কাছ থেকে ঘটনার বিবরণ শোনেন এবং আইনি সাহায্যের প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে।

জেলা কংগ্রেস সভাপতি
মানস করমহাপাত্র বলেন, নারী নির্যাতন, ধর্ষণ, খুন ক্রমশ বেড়েই চলেছে। পুলিশ নিষ্ক্রিয়, তাই দুষ্কৃতীরা এত সাহস পাচ্ছে। রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীকে বলি দয়া করে নারী ও শিশুদের রক্ষা করুন। দুষ্কৃতিকারীদের মাথায় হাত রাখবেন না। পুলিশকে নিরপেক্ষতা বজায় রাখার আহ্বান জানান তিনি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read