Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বালুরঘাটে তৃনমূলের বিশাল সমাবেশ

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে মঙ্গলবার বিকেলে একুশে জুলাইর শহীদ দিবসের প্রস্তুতি সভা বালুরঘাট ক্লাব সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হল ।প্রধান বক্তা ছিলেন তৃণমূলের মুখপাত্র তথা তৃণমূলের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য।
এছাড়াঅ সভায় হাজির ছিলেন তৃণমূলের জেলা সভাপতি উজ্জ্বল বসাক, চেয়ারম্যান নিখিল সিংহ রায়, যুব তৃণমূলের জেলা সভাপতি অম্বরিশ সরকার, মহিলা তৃণমূলের জেলা সভানেত্রী প্রদীপ্তা চক্রবর্তী, প্রাক্তন মন্ত্রী শঙ্কর চক্রবর্তী, ডিপিএসসির চেয়ারম্যান সন্তোষ হাঁসদা, সুভাষ চাকি সহ অন্যান্য জেলা তৃণমূল নেতৃত্বরা।
এই প্রস্তুতি সভা থেকে কেন্দ্র সরকার তথা প্রধানমন্ত্রীকে এক হাতে নেন দেবাংশু ভট্টাচার্য।
এই সভায় দেবাংশু ভট্টাচার্য বলেন, যে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আমাদের শিক্ষক সংগঠন করত। আমাদের মিটিং মিছিলে যেত। তার বুক চিড়লে পরেও দেখা যাবে তার বুকে মমতা ব্যানার্জির ছবি রয়েছে৷
এছাড়া তিনি আরো বলেন,কারও নামে কোন প্রকল্প হলে পরে সেই নাম মানবে না বাংলা। কারণ বাংলায় কারো নামে প্রকল্প হয় না। আগে প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা ৮০ টাকা কেন্দ্র দিত৷ আর রাজ্য দিত ২০ টাকা। কিন্তু মোদী এসে সেই টাকা বাড়িয়ে দিয়েছে। এখন কেন্দ্র দেয় ৬০ টাকা ও রাজ্য দেয় ৪০ টাকা। তাহলে বাংলার মানুষের টাকায় প্রকল্পের নাম কোন নেতার নামে কেন হবে। তাহলে করা হোক ভারতবর্ষে আবাস যোজনা তাহলে পরে আমাদের কোন আপত্তি নেই সেই নাম রাখতে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read