Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দিঘার জল প্লাবিত মানুষের পাশে আছে রাজ্য সরকারঃসৌমেন মহাপাত্র

পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে পাঁশকুড়া পৌরসভার ১০নং ওয়ার্ডে পৌর সুস্বাস্থ্য কেন্দ্র গড়ে উঠে।
ফিতে কেটে এই সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। সঙ্গে ছিলেন কাউন্সিলর সুমনা মহাপাত্র, পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র সহ একাধিক প্রশাসনিক কর্তারা।
পৌরসভার ১০নং ওয়ার্ডের এই সুস্বাস্থ্য কেন্দ্র স্থানীয় কয়েকটি ওয়ার্ডের মানুষজন চিকিৎসা পরিষেবা পাবেন। উল্লেখ্য পাঁশকুড়ার মধ্যে একটি সুপার স্পেশালিটি হাসপাতাল রয়েছে।এর পাশাপাশি পৌরসভার মধ্যে সুস্বাস্থ্য কেন্দ্র গড়ে ওঠায় পৌরসভার বাসিন্দাদের মধ্যে খুশি দেখা যায়। নাচ গানের মধ্য দিয়ে উদ্ধোধনি অনুষ্ঠান চলে। অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র।


এই সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধনে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন দিঘার সমুদ্রে জলোচ্ছ্বাসের কারণে পার্শ্ববর্তী এলাকা ভেসে যাওয়াও সেখানকার বাসিন্দাদের আতংকিত হওয়ার প্রয়োজন নেই । তিনি বলেন এটা কোটালের সময় তাই জলোচ্ছ্বাস হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সেচ দপ্তর কাজ করছে, মানুষের ভয় পাওয়ার কোন কারণ নেই।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read