Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌ জানা কোথায় শুভেন্দু বাবু প্রশ্ন প্রদীপ গায়েনের ।।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাছে মৌ জানার খোঁজ নিলেন কাঁথি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন।তবে শুধু শুভেন্দু অধিকারী নয়,সেই সাথে তাঁর বাবা সাংসদ শিশির অধিকারী ও ছোট ভাই বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক সৌম্যেন্দু অধিকারীর চারিত্রিক নৈতিকতা নিয়েও প্রশ্ন তুললেন প্রদীপ গায়েন।

গত ১৭ তারিখ রামনগরে বিজেপির সভা থেকে এলাকার বিধায়ক তথা রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি ও তাঁর ছেলে কাঁথি পৌরসভার ভাইস চেয়ারম্যান সুপ্রকাশ গিরিকে কদর্য ভাষায় আক্রমন করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।তার প্রতুত্যর দিলেন তৃনমূল নেতা প্রদীপ গায়েন।

কাঁথি-১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন বলেন রাজনীতিকে নোংরা যায়গায় নামিয়ে এনেছে শুভেন্দু অধিকারী সহ তাঁর পুরো পরিবার।অখিল গিরি ১৯৯৮ সাল থেকে তৃনমূল করেন । শিশির অধিকারী – শুভেন্দু অধিকারীরা তখন বিরোধী ছিলো।পরে দলে ভীড়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুল বুঝিয়ে সপরিবারে ক্ষমতা ভোভ করে এখন নির্লজ্জের মত মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করছে। শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমন করে প্রদীপ গায়েন বলেন শুভেন্দুর শিক্ষাগত যোগ্যতার সব সার্টিফিকেট বিহার বোর্ডের। প্রদীপ বাবু অভিযোগ করেছেন রীতেশ তেওয়ারি খুন হয়েছে শুভেন্দু বাবুর নির্দেশে।তাঁর দেহরক্ষীর অস্বাভাবিক মৃত্যুর পিছনেও রহস্য আছে ।সেই সাথে শুভেন্দু বাবুর কাছে প্রদীপ গায়েনের প্রশ্ন মৌ জানা কোথায়?

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read