Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পাঁশকুড়ার জয়েন্ট বিডিওর নামে চাকুরীর প্রতারনা চক্র ।।

এসএসসি র নিয়োগ দুর্নীতি কাণ্ডে মন্ত্রিত্ব খুইয়েছেন তৃণমূলের প্রবীণ নেতা পার্থ চট্টোপাধ্যায়।এর জেরে আট দিন আগে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডির হাতে গ্রেফতার হয়েছেন তিনি এবং তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়।তারমধ্যেই এবার পূর্ব মেদিনীপুর জেলায় নতুন করে চাকুরীর প্রতারনা চক্র সামনে এলো ।এলাকার জয়েন্ট বিডিওর নাম করে চক্রের সদস্যরা ফোন করে বেকার যুবক-যুবতীদের চাকুরীর টোপ দিচ্ছে বলে অভিযোগ।এর জেরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ায়।

জানা গেছে গত কয়েকদিন ধরে একটা চক্র সক্রিয় হয়েছে পাঁশকুড়ায়।এই চক্র এলাকার শিক্ষিত বেকার যুবক যুবতীদের ফোন নম্বর সংগ্রহ করেছে।তাদেরকে ৬২৯০৭২৩৩০৭ নম্বর থেকে ফোন করে স্থানীয় বিডিও অফিস,কৃষি দফতর সহ বিভিন্ন সরকারী দফতরে স্থায়ী-অস্থায়ী পদে নিয়োগ করে দেওয়ার প্রলোভন দেখানো হচ্ছে বলে অভিযোগ।আরো অভিযোগ এই কাজে পাঁশকুড়া ১ ব্লকের দুই যুগ্ম জয়েন্ট বিডিও তনয় লাহা ও পলাশ পোদ্দারের নাম নেওয়া হচ্ছে।

অভিযোগ বেকার যুবক যুবতীদের জয়েন্ট বিডিওদের নাম করে বলা হচ্ছে স্থানীয় কয়েকটি সরকারী দফতরে কর্মী নিয়োগ করা হবে ।জয়েন্ট বিডিওদের কোটায় তাদের চাকুরীর ব্যাবস্থা করা হবে ।

বিষয়টা জানার পরেই ব্লকের কয়েকজন পঞ্চায়েত প্রধান জয়েন্ট বিডিওদের ফোন করে বিষয়টা জানান।এর জেরেই চাকুরী প্রতারনা চক্রের কার্যকলাপ ধরা পড়ে ।

সোমবার পাঁশকুড়া ১ ব্লকের দুই যুগ্ম জয়েন্ট বিডিও তনয় লাহা ও পলাশ পোদ্দার সাংবাদিক বৈঠক করে সাধারন মানুষকে জানান এমন কোন ঘটনার সাথে তাঁরা যুক্ত নন ।কোন প্রতারনা চক্র ফোন করে তাঁদের নাম খারাপ করার চেষ্টা করছে।এর পাশাপাশি তাঁরা পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সারা পাঁশকুড়া জুড়

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read