Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

আজ মেষ রাশির জাতকদের প্রেম জীবনে নতুন সূচনা হবে এরং সম্পর্ক মজবুত হবে। সমাজে আপনার ভালো পরিচিতি গড়ে উঠতে পারে। ধৈর্য ও প্রতিভার জোরে শত্রুদের পরাজিত করতে পারেন মেষ রাশির জাতকরা। মেষ রাশির জাতকদের ব্যবসায় উন্নতি হবে আজ। ব্যবসায়িক লাভ অর্জন করবেন। ব্যবসায়িক গতিবিধিতেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও গুরুত্বপূর্ণ সূচনা লাভের ফলে মনে আনন্দ থাকবে।

বৃষ রাশির জাতকরা আজ সাফল্যের সঙ্গে নতুন কিছু শিখতে পারবেন। মহিলাদের জন্য আজকের দিন খুব ভালো। কর্মক্ষেত্রে নিজের কথা প্রমাণ করতে সফল হবেন। পরিবারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার পরামর্শকে বিশেষ মাহাত্ম্য দেওয়া হবে। আর্থিক বিষয় চিন্তাভাবনা করা জরুরি।


মিথুন রাশির জাতকদের আজকের দিনে পরিবর্তন দেখা দেবে। ধর্মপ্রাণ ব্যক্তিদের সঙ্গে আপনার দেখা হবে। তাঁদের সঙ্গে দেখা হওয়ার ফলে আপনার দৃষ্টিভঙ্গীতে আশ্চর্যজনক ও ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। আজ ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে আপনার রুচি বাড়বে। কাজের চাপ থাকায় শারীরিত ও মানসিক ক্লান্তি অনুভব করবেন।

 কর্কট রাশির জাতকদের আজকের দিন আনন্দ দায়ক কাটবে। জীবনসঙ্গীর কেরিয়ারে উন্নতি হওয়ায় আপনার মনে আনন্দ থাকবে। ব্যবসায় পরিশ্রমের পূর্ণ ফলাফল লাভ করবেন কর্কট রাশির জাতকরা। কঠিন পরিশ্রমের কারণে মনস্কামনা পূর্ণ হবে। নিজের অধিকাংশ কাজ বাড়ি থেকেই পূর্ণ করবেন। রোজগারের ক্ষেত্রে আগত বাধা দূর হবে। ছোটখাটো যাত্রার ফলে লাভ হবে। মা-বাবার আশীর্বাদ পাবেন।

সিংহ রাশির জাতকদের স্বপ্ন পূরণ হবে। তবে পরিশ্রম করতে হবে। অর্থ লাভ হতে পারে। পূর্বপুরুষদের কাছ থেকে অর্থ পেতে পারেন। এর ফলে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। তবে ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। স্বাস্থ্যের যত্ন নেওয়াও জরুরি। ঠান্ডা-গমের কারণে গলায় সমস্যা দেখা দিতে পারে। ছাত্ররা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সঠিক ফলাফল লাভ করবেন।

কন্যা রাশির জাতকদের মনোবল বৃদ্ধি পাবে। সঙ্গীর সহযোগিতা লাভ করায় আপনার মনোবল বৃদ্ধি পাবে। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না, শান্তিতে কাজ পূর্ণ করার চেষ্টা করুন। আজকের দিনটি মানসিক দিক দিয়ে সন্তোষজনক। বিশেষ ও কাছের মানুষের সঙ্গে দেখা হবে, যার ফলে মনে আনন্দ থাকবে। আজ অধিক চিন্তাভাবনা করে সময় নষ্ট করবেন না।

বৃশ্চিক রাশির জাতকদের আজকের ধন যোগ সৃষ্টি হবে। আজ অন্যের পরামর্শের পরিবর্তে নিজের মনের কথা শুনুন এবং তা কার্যকরী করার চেষ্টা করুন। গুরুর সহযোগিতায় ভালো লাভ অর্জন করতে পারেন। নতুন ব্যবসা শুরুর জন্য জীবনসঙ্গীর পূর্ণ সাহায্য পাবেন। উৎসাহিত থাকবেন।


ধনু রাশির আজকের দিনটি স্বস্তিদায়ক। দুর্বলতার কারণে পায়ে ব্যথা হবে। দৈনন্দিন কাজকর্মের মধ্যেই দিন কাটবে। সরকারি কাজ আটকে থাকলে তা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন।
ভাগ্য আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে

কুম্ভ রাশির জাতকদের পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। শিক্ষা কাজে ভালো সাফল্য অর্জন করতে পারবেন। বর্তমান গ্রহগতি আপনাকে অসাধারণ শক্তি প্রদান করবেন। ব্যবসায় নিজের কাজ করার পদ্ধতিতে কিছু পরিবর্তন করার চেষ্টা করবেন। নিজের প্রতিভা চিনুন ও তা কাজে লাগান।

আজ মীন রাশির জাতকরা আজ নিজের বাড়ির সাজসজ্জায় কিছু পরিবর্তন করবেন। ছাত্রদের নিজের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। আপনার ভালো ব্যক্তিত্বের কারণে অন্যেরা আপনার সঙ্গে সম্পর্ক তৈরি করতে চাইবেন। পরিবারের পরিবেশ খুব ভালো থাকবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read