Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পীযূষ কান্তি ভূঁইয়া বিজেপিকে সাহায্যকারী, অভিযোগ তৃনমূল কর্মীদের ।।

পঞ্চায়েত নির্বাচনের আগে সংগঠনকে ঢেলে সাজাচ্ছে রাজ্যের শাসক দল তৃনমূল।পূর্ব মেদিনীপুর জেলাও তার বাহিরে নয় ।সংগঠন সাজাতে গিয়ে তমলুক সাংগঠনিক জেলার চেয়ারম্যান পদে নন্দীগ্রামের প্রবীন নেতা পীযূষ কান্তি ভূঁইয়াকে নিযুক্ত করেছে দল ।আর সেই নিযুক্তির খবর জানার পরেই ঝড় উঠেছে নন্দীগ্রামে।এই নেতাকে অবিলম্বে পদ থেকে অপসারনের দাবিতে আন্দোলনে নেমেছে তৃনমূল কর্মীরা।

সোমবার সকালে তৃণমূল কংগ্রেসের পূর্ব মেদিনীপুর জেলায় সাংগঠনিক রদবদল করা হয় তাতে পূর্ব মেদিনীপুরের তমলুক সাংগঠনিক জেলার নবনিযুক্ত চেয়ারম্যান হয় নন্দীগ্রামের তৃণমূল কংগ্রেস নেতা পীযূষ কান্তি ভূঁইয়া। বিকেলে কয়েকটি অঞ্চল তৃনমূল কমিটির থেকে সম্বর্ধনাও দেওয়া হয় তাঁকে । কিন্তু কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই পরিস্থিতির বদল হয় ।

নন্দীগ্রামে বাইপাস মোড়ে নবনিযুক্ত তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান পীযূষ কান্তি ভূঁইয়ার বিরুদ্ধে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেসের একাংশ।
টায়ার জ্বালিয়ে নন্দীগ্রাম বাসি বিক্ষোভ দেখায় বর্তমান পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান পীযূষ ভাইয়ের বিরুদ্ধে।তাঁদের দাবি বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারীকে সাহায্য করেছে পীযূষ কান্তি ভূঁইয়া।কি করে এমন একজনকে দল এতো বড় পদ দিলো সেই প্রশ্ন তোলে আন্দোলনকারীরা।এই বিষয়ে পীযূষ কান্তি ভূঁইয়ার কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read