Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। কোলাঘাটে অকাল দীপাবলী,বিপ্লব রায় চৌধুরীকে ঘিরে উচ্ছ্বাস ।।


আনন্দিত কোলাঘাট ।দেরীতে হলেও বিপ্লব রায় চৌধুরী মন্ত্রী হওয়ায় খুশী এলাকার বাসিন্দারা।বুধবার রাজ্যের মন্ত্রী সভার সম্প্রসারণ ও দপ্তর বদল প্রক্রিয়া সম্পন্ন হলো।সেই প্রক্রিয়ার অন্যতম অঙ্গ বিপ্লব রায় চৌধুরী।মন্ত্রী হিসাবে শপথ গ্রহন করেন তিনি ।

দীর্ঘদিনের রাজনীতিবিদ বিল্পব বাবু। ১৯৯৬ সালে কোলাঘাট কেন্দ্র থেকে প্রথমবার কংগ্রেসের প্রার্থী হয়ে জয়লাভ করেন বিপ্লব। এখনও পর্যন্ত চার বারের বিধায়ক বিপ্লব ১৯৯৮ সালে তৎকালীন রাজনৈতিক পরিস্থিতি বিচার করে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেন। ২০০১ সালেও ভোটে জিতে বিধায়ক হন তিনি। কিন্তু হেরে যান ২০০৬ সালে। তবে ২০১১ সালে বিধানসভায় প্রত্যাবর্তন হয় বিপ্লবের। কিন্তু ২০১৬ সালে পাঁশকুড়া পূর্ব কেন্দ্র থেকে প্রার্থী হয়ে আবার পরাজিত হন তিনি। জিতে ফেরেন ২০২১ সালে। চতুর্থ বারের জন্য বিধায়ক নির্বাচিত হন বিপ্লব  ।



জেলার বর্ষীয়ান তৃণমূল নেতৃত্ব ও বিধায়ক
বিপ্লব রায় চৌধুরী রাজ্যের মন্ত্রী হয়ে শপথবাক্য পাঠ করে সন্ধ্যায় কোলাঘাটে ফিরলেন।
সেখানে হাজির অনুগামী ও বিশিষ্ট জনেরা কোলাঘাটে অফিসের সামনে প্রথমে বাজী ফাটিয়ে ফুলের স্তবক মিষ্টি দিয়ে সংবর্ধনা জানালেন মন্ত্রী কে। সংবর্ধনার পরে মন্ত্রী বিপ্লব রায় চৌধুরীকে নিয়ে মিছিল করে কাঠচড়া থেকে কোলাঘাট শহর পরিক্রমা করেন।বাজি ফাটিয়ে,পথচলতি মানুষদের মিস্টি বিলি করে তাঁর অনুগামীরা

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read