Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। নয়াপুট গ্রাম পঞ্চায়েতে রক্তদান শিবির ।।

শনিবার কাজলা জনকল্যাণ সমিতি ও কাঁথি ১ ব্লকের অন্তর্গত নয়াপুট গ্রাম পঞ্চায়েত এর যৌথ উদ্যোগে ও পরিচালনায় ও ব্যবস্থাপনায় নন্দীগ্রাম এস এস এইচ ব্লাড ব্যাংক জেলা হাসপাতালের সহায়তায় নয়াপুর গ্রাম পঞ্চায়েত অফিসে ” স্বেচ্ছায় রক্তদান শিবির” অনুষ্ঠিত হলো।

এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন কাঁথি এক নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক তুহিন কান্তি ঘোষ।এছাড়া উপস্থিত ছিলেন নয়াপুট গ্রাম পঞ্চায়েতের প্রধান সন্দীপ রানা, উপপ্রধান করবি নায়ক, কাজলা জনকল্যাণ সমিতি পরিচালিত বকশিশপুর বিবেকানন্দ উন্নয়ন সমিতির সম্পাদক সোমনাথ নায়ক, নন্দীগ্রাম ব্লাড ব্যাংকের পক্ষে ডা: শুক চাঁদ রানা, অসিত জানা, সোমনাথ সামন্ত, সোমনাথ মন্ডল প্রমূখ ।

এই রক্তদান শিবিরে মোট ৫০ জন রক্তদাতা রক্তদান করে।

নয়াপুট গ্রাম পঞ্চায়েতের প্রধান সন্দীপ রানা বলেন রক্তদাতাদের হাতে গামলা ও একটি করে লেবু চারা উপহার হিসাবে তুলে দেওয়া হয়।

কাজলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক স্বপন পন্ডা জানিয়েছেন মুমুর্ষ রোগীকে অর্থাৎ মৃত্যুপথযাত্রী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাদের সমাজের মূল স্রোতে ফেরানোর জন্য স্বেচ্ছায় রক্তদান শিবিরে যারা নিজেদের নাম নথিভুক্ত করেছেন তারা সকলেই প্রশংসা পাওয়ার যোগ্য।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read