Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। টাকা নিয়ে চাকুরী দিয়ে সাধু সাজচ্ছে শুভেন্দুঃপ্রদীপ গায়েন ।।

ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমন করলেন কাঁথি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন।দাবি করেছেন ২০১৪ সালে প্রাথমিক শিক্ষক পদে নিজের পরিচিত ব্যাক্তিদের থেকে টাকা নিয়ে নিয়োগের ব্যাবস্থা করে দিয়েছিলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এই ঘটনার সাথে তার ছোট ভাই বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক সৌমেন্দু অধিকারীও জড়িত বলে দাবি করেছেন তিনি ।

শিক্ষক নিয়োগ কেলেঙ্কারি মামলায় ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন এসএসসি উপদেষ্টা কমিটির প্রাক্তন আহ্বায়ক শান্তিপ্রসাদ সিনহা। গ্রেফতার হয়েছেন প্রাক্তন চেয়ারম্যান অশোক সাহা। যা নিয়ে ফের জোরদার চর্চা চলছে বাংলার রাজনৈতিক মহলে। এবার ফের নিয়োগ কেলেঙ্কারি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় তোপ দাগতে দেখা গেল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন তৃনমূলে বুথ থেকে সর্বোচ্চ পদে থাকা সকলে দুর্নীতিবাজ।এই আবহে শুভেন্দু ও তার ছোট ভাইয়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে চাঞ্চল্য ছড়ালো।

প্রদীপ গায়েন অভিযোগ করেছেন প্রাথমিক শিক্ষক নিয়োগে গত ২০১৪ সালে জন পিছু ১২ লক্ষ টাকা থেকে ১৪ লক্ষ টাকা করে নিয়েছে শুভেন্দু – সৌমেন্দুরা।আবার এই দুই ভাইয়ের কারনেই এই শিক্ষকদের নিয়োগ বাতিল করেছে আদালত।প্রদীপ গায়েনের দাবি নিয়োগ বাতিল হওয়া শিক্ষকেরা তার টাকা ফেরতের দাবিতে সোচ্চার হয়েছেন ।ইতিমধ্যেই একজন কাঁথি থানায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তার ছোট ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ জানিয়েছে।

প্রদীপ গায়েন অভিযোগ করেছেন অধিকারীরা তৃনমূলে থাকাকালীন সারা জেলা জুড়ে নিয়োগ চক্র গড়ে তুলেছিলো।।এদের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা তুলতো শুভেন্দু অধিকারী-সৌমেন্দু অধিকারীরা।সেই টাকা প্রতারিতরা ফেরৎ চায় বলেও দাবি করেছেন প্রদীপ গায়েন

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read