Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। প্রকাশিত হলো মিউজিক ভিডিও
“ধন ধ্যানে পুষ্পে ভরা “।।

ইন্দ্রজিৎ আইচ:-স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে
শ্রুতিনন্দন আয়োজিত তাদের নতুন মিউজিক ভিডিও প্রকাশ করলো শ্রুতিনন্দন তাদের নিজস্ব ভবনে। দ্বিজেন্দ্রলাল রায় এর কালজয়ী দেশাত্মবোধক গান
“ধন ধ্যানে পুষ্পে ভরা” মিউজিক ভিডিও প্রকাশ করলেন বিখ্যাত দুই তবলিয়া
পন্ডিত তন্ময় বোস ও পন্ডিত বিক্রম ঘোষ।



উপস্থিত ছিলেন শ্রুতি নন্দনের প্রাণ পুরুষ পন্ডিত অজয় চক্রবর্তী ও চন্দনা চক্রবর্তী। ছিলেন এই দশ মিনিটের মিউজিক ভিডিও র রুপকার অননজয় চক্রবর্তী। এক সাংবাদিক সম্মেলনে অননজয় চক্রবর্তী জানালেন স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে আমাদের শ্রুতিনন্দনের একটা শ্রদ্ধার্ঘ। সেই সঙ্গে শ্রুতি নন্দনের ২৫ বছর। সব মিলিয়ে এই গান আশা করি সকলের ভালো লাগবে।

এই মিউজিক ভিডিও
বানিয়েছেন গৌরব গুপ্ত ও তিয়াসা ভট্টাচার্য। ভাবনা, পরিকল্পনা ও পরিচালনা আমার। দুই উদ্বোধক তন্ময় ঘোষ ও বিক্রম ঘোষ জানালেন অননজয় চক্রবর্তী খুব প্রতিভাবান। ছোটবেলা থেকে গান বাজনার পরিবারে বড় হয়েছে। ওর আরো শ্রীবৃদ্ধি কামনা করি।


পন্ডিত অজয় চক্রবর্তী জানালেন আমার ছেলে অননজয় এই গানটির অনেকদিন ধরে পরিকল্পনা করেছিলো মিউজিক ভিডিও করার। শ্রুতিনন্দনের প্রায় ১০০ জন ছাত্র ছাত্রী দের নিয়ে সমবেত এই সংগীত আশা করি সকলের ভালো লাগবে।

সংগীত শিল্পী চন্দনা চক্রবর্তী
বল্লেন আমরা সবাই খুব আনন্দ করে এই কাজটা করেছি। সংগীত এর এই অরেঞ্জমেন্ট টা করেছেন বিখ্যাত সংগীতকার দুর্বাদল চট্টোপাধ্যায়। সবমিলিয়ে স্বাধীনতার আজাদি কি অমৃত মহোৎসব এর ৭৫ বছরে আমাদের এই শ্রুতিনন্দনের এই মিউজিক ভিডিও ” ধন ধ্যানে পুষ্পে ভরা ” সকল
শ্রোতা দর্শকদের ভালো লাগবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read