Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পানিহাটিতে আর্সেলান বিরিয়ানির নতুন দোকান ।।

ইন্দ্রজিৎ আইচ:-সোদপুর – পানিহাটি র ভোজন রসিক মানুষের কাছে এই মুহূর্তে দারুন খবর হলো পানিহাটি মিউনিসিপ্যালিটির ঠিক পাশেই আজ আনুষ্ঠানিক ভাবে খুলে গেলো ” আর্সেলান “। এক বিরাট দোতলা সম্পূর্ণ বাতা নকুল পরিবেশে কলকাতা শহরের বিখ্যাত বিরিয়ানির দোকান ” আর্সেলান “।

আজ দুপুরে এই দোকান ও রেস্টুরেন্ট এর উদ্বোধন করেন পানিহাটি এলাকার বিধায়ক নির্মল ঘোষ, কামারহাটির বিধায়ক মদন মিত্র, উত্তর দমদম এর সংসদ সৌগত রায়, পানিহাটির চেয়ারম্যান গোপাল সাহা ও আর্সেলান এর কর্ণধার আকতার পারভেজ।


মদন মিত্র বলেন আমি আর্সেলান এর বিরিয়ানি খুব খাই। খেতে খুব ভালোবাসি,দারুন টেস্ট। সৌগত রায় বলেন এদের রোল আমার খুব প্রিয়।পার্ক সার্কাসে কোনো কাজে গেলে ওখানে দাঁড়িয়ে রোল খাই।

নির্মল ঘোষ জানালেন এই নতুন দোকানের পাশেই আমার অফিস ও বাড়ি। আমার কোনো অতিথি এলে এবার এখান থেকে বিরিয়ানি ও কাবাব কিনে নিয়ে যাবো।



এক সাক্ষাৎকারে আর্সেলান এর মালিক আকতার পারভেজ জানালেন অনেকদিনের পরিকল্পনা ছিলো এই অঞ্চলের মানুষের জন্য এই দোকান বা হোটেলটা করার। একটু দূরে আবার একটা আর্সেলান হচ্ছে। হয়তো পুজোর আগেই সেটাও উদ্বোধন হয়ে যাবে। এখানে বিরিয়ানি, কাবাব থেকে সব রকম রোল, লাচ্ছা পরোটা, চিকেন ও মটন রেজালা সব রকম আইটেম পাওয়া যাবে। বসে খাওয়া যাবে, অন লাইন অর্ডার ও হোম ডেলিভারি করার ব্যবস্থা থাকবে। আমরা সব সময় প্রতিটা খাবার এর গুণমান, পরিমান ও সুন্দর পরিবেশনা এই দিকে জোর দিয়ে এসেছি।তাই আজ সারা বাংলায় আর্সেলান এর এত নাম ও যশ। এর থেকেই আসা করা যেতেই পারে রসনা তৃপ্তীর জন্য
বাঙালিরা আর্সেলান এর স্বাদ যেমন নেবে ঠিক তেমন যে কোনো পুজো, উৎসব আনন্দে বাঙালির বিরিয়ানি আর খাওয়াদাওয়া এই পরম্পরা চলতেই থাকবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read