Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল।।

মেষ: ব্যর্থতা এলেও উদ্যম হারাবেন না। বৌদ্ধিক লাভের দিকে ঝুঁকতে পারেন। আপনি বাস্তব জ্ঞান অর্জনের জন্য আপনার আশেপাশের বুদ্ধিজীবী বা বয়স্ক ব্যক্তিদের সাথে কিছু সময় কাটাতে পারেন। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

বৃষ: দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। একটি পারিবারিক অনুষ্ঠান উপভোগ করবেন। তবে আপনাকে আপনার চারপাশের লোকেদের সাথে আরও নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় অপ্রস্তুতে পড়তে পারেন।

মিথুন: সময়ের সাথে কাজ করার চেষ্টা করুন। প্রবীণদের আশীর্বাদে, আপনি এই অস্পষ্ট দৃষ্টি থেকে বেরিয়ে আসতে পারেন। আপনি সুস্থ বোধ করতে পারেন। আপনার অভ্যন্তরীণ শক্তি আপনাকে কর্মক্ষেত্রে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।


কর্কট: প্রচেষ্টায় সফল হবার সম্ভাবনা আছে। বিনিয়োগ, কাজ এবং গার্হস্থ্য জীবনে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজেকে আচ্ছন্ন দেখতে পাবেন। আপনি আপনার কর্মজীবনের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারেন।

সিংহ: নিজের রাগকে বশে রাখার চেষ্টা করুন। আপনি আপনার চারপাশের পরিবেশে একঘেয়েমি অনুভব করবেন, যা আপনাকে অস্থির করে তুলতে পারে। আপনি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

কন্যা: পারিবারিক জীবন অনিশ্চিত হতে পারে। বড়দের আশীর্বাদে আপনার ক্ষতি লাভে রূপান্তরিত হতে পারে। আপনি আরও বুদ্ধিমান হতে পারেন। কর্মজীবন বৃদ্ধির জন্য আপনি উচ্চশিক্ষার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এখন দূর হয়ে যাবে।

তুলা: ভেবে কথা বলুন যাতে কেউ আঘাত না পায়। চারপাশের পরিবেশে একঘেয়েমি অনুভব করবেন, যা আপনাকে অস্থির করে তুলতে পারে। আপনি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক: অসুবিধা থাকলেও মনের শান্তি নষ্ট করবেন না। আপনার কাজে ব্যস্ত থাকতে পারেন যা আপনাকে মানসিক ক্লান্তি দিতে পারে, তবে আপনার পরিবার আপনাকে সমর্থন করবে। প্রেমিক দম্পতি বিয়ের ক্ষেত্রে কিছু সিদ্ধান্ত নিতে পারেন।

ধনু: উপরি টাকা জমি বাড়িতে বিনিয়োগ করা উচিৎ। বন্ধ প্রকল্প স্বয়ংক্রিয়ভাবে শুরু হতে পারে। পেশাদারি যোগাযোগ বৃদ্ধিতে সফল হবেন। ভাগ্যের সাহায্যে অদূর ভবিষ্যতে সাফল্য অর্জনের জন্য আপনার কাজে নতুন পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেন।

মকর: নিজেকে ভালো রাখার মতো কাজ করুন। আপনার চারপাশে বিরক্তিকরতা অনুভব করবেন, যা আপনাকে সংবেদনশীল এবং আবেগপ্রবণ করে তুলবে। প্রকল্পগুলি বিনা কারণে বন্ধ হয়ে যেতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যাও হতে পারে।

কুম্ভ: তাড়াহুড়ো করে বিনিয়োগ করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। আপনি শিল্পকর্ম, চলচ্চিত্র, গ্ল্যামার, ফ্যাশনে আগ্রহ নিতে পারেন যা আপনার সৃজনশীলতাকে উন্নত করতে সক্ষম।

মীন: বিবাহিত জীবন সুখের হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে, সন্তানদের সমস্যার সমাধান হবে, পরিবারের সঙ্গে মজা করবেন। বাবা-মা এখন সুস্থ থাকবেন। কোনো কারণে থমকে যাওয়া প্রকল্পগুলো ট্র্যাকে ফিরে আসতে পারে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read