Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

। ।আজকের রাশিফল ।।

মেষ: জীবন সুখের করতে ভয় কাটিয়ে উঠুন। বড়দের আশীর্বাদে আস্থা অর্জন করতে পারেন। বৌদ্ধিক লাভের দিকে ঝুঁকতে পারেন। আপনি বাস্তব জ্ঞান অর্জনের জন্য আপনার আশেপাশের বুদ্ধিজীবী বা বয়স্ক ব্যক্তিদের সাথে কিছু সময় কাটাতে উপভোগ করতে পারেন।

বৃষ: ব্যবহারে সরলতা থাকা দরকার। কিছু ঘটনা মানসিক শান্তিকে প্রভাবিত করবে। আপনি কোন অবস্থাতেই স্বাচ্ছন্দ্য বোধ করবেন না। আপনি কোনো ধরনের ভালো পরামর্শ নিতে অস্বীকার করবেন।

মিথুন: ভাই বোনের থেকে সাহায্য পেতে পারেন। আপনি আপনার লক্ষ্যে একাগ্র হতে পারবেন না। আপনার রুক্ষ মেজাজ আপনার দৈনন্দিন কার্যকলাপ প্রভাবিত করতে পারে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য পরামর্শ থাকবে।

কর্কট: আর্থিক সহায়তা পেতে পারেন। আপনি একটি পারিবারিক অনুষ্ঠান উপভোগ করবেন। তবে আপনাকে আপনার চারপাশের লোকেদের সাথে আরও নম্র আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় তারা মনে আঘাত পেতে পারেন।

সিংহ: প্রেমের জীবন সুখের হবে না। প্রবীণদের আশীর্বাদে দোলাচল থেকে বেরিয়ে আসতে পারেন। সুস্থ বোধ করতে পারেন। আপনার অভ্যন্তরীণ শক্তি আপনাকে কর্মক্ষেত্রে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।

কন্যা: কাজের জায়গায় যথেষ্ট চাপ থাকবে। যার কারণে আপনার লাভ কমে যাবে। আপনি বিনিয়োগ, কাজ এবং গার্হস্থ্য জীবনে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজেকে আচ্ছন্ন দেখতে পাবেন। আপনি আপনার কর্মজীবনের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারেন।

তুলা: স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আপনি আপনার চারপাশের পরিবেশে একঘেয়েমি অনুভব করবেন, যা আপনাকে অস্থির করে তুলতে পারে। আপনি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক: আজ কোন রকম বিনিয়োগ করবেন না। সময় আপনাকে পেশাগত এবং কাজের ক্ষেত্রে ব্যস্ত করে তুলতে পারে। আপনি আপনার কাজে ব্যস্ত থাকতে পারেন যা আপনাকে মানসিক ক্লান্তি দিতে পারে, তবে আপনার পরিবার আপনাকে সমর্থন করবে।

ধনু: বন্ধুর সহায়তায় বড় সমস্যা থেকে মুক্ত হবেন। গত কয়েকদিন ধরে যে অস্বস্তিকর পরিস্থিতি চলছে, তা শেষ হওয়ার সম্ভাবনা আছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে। কোন কারণ ছাড়াই বন্ধ প্রকল্প স্বয়ংক্রিয়ভাবে শুরু করা যেতে পারে।

মকর: পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে। আপনি আপনার চারপাশে বিরক্তি অনুভব করবেন, যা আপনাকে সংবেদনশীল এবং আবেগপ্রবণ করে তুলবে। আপনার চলমান প্রকল্পগুলি বিনা কারণে বন্ধ হয়ে যেতে পারে, আপনার কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও হতে পারে।

কুম্ভ: স্বাস্থ্য ভালো রাখতে হাঁটার অভ্যাস করুন। আপনি শিল্পকর্ম, চলচ্চিত্র, গ্ল্যামার, ফ্যাশনে আগ্রহ পেতে পারেন যা আপনার সৃজনশীলতাকে উন্নত করবে। প্রেমময় দম্পতিদের সম্পর্কের স্পষ্টতা থাকবে। অন্যদের সাথে তাদের ইতিবাচক চিন্তাভাবনা বিনিময় হতে পারে।

মীন: আপনার উদ্যম সাফল্য নিশ্চিত করবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে, সন্তানদের সমস্যা মিটে যাবে, পরিবারের সঙ্গে মজা করবেন। বাবা-মা এখন সুস্থ থাকবেন। কোনো কারণে থমকে যাওয়া প্রকল্পগুলো ট্র্যাকে ফিরে আসতে পারে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read