Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। কোলকাতার বেহালা হোটেলের দুই কর্মী দেহ কাঁথি ও রামনগরের উদ্ধার ।।

কোলকাতার বেহালা দাস হোটেল থেকে নিখোঁজ হওয়া দুই কর্মীর দেহ পৃথক পৃথক এলাকা থেকে উদ্ধার হওয়ার জেরে চাঞ্চল্য ছড়ালো। হোটেল মালিকের পরিবারের সদস্যরা প্রভাবশালী হওয়ার কারণে এই কান্ডের তদন্তে প্রমাণ লোপাটের আশঙ্কা করছেন দুই পরিবারের সদস্যরা। উল্লেখ্য প্রথম দিন থেকেই পুলিশি হয়রানির অভিযোগ তুলে সবর হয়েছেন দুই মৃত ব্যাক্তির পরিবার।

এই কান্ডে দুই হোটেল কর্মী পরিবারের বক্তব্যে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

গত শনিবার সকালে কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধার করে কাঁথি থানার পুলিশ। বুধবার কাঁথি মহকুমা হাসপাতালের মর্গে মৃতদেহটি শনাক্ত করেন। জানাগেছে মৃত অরুণ নায়ক (৬৬)। তার বাড়ী রামনগর থানার মনিকাবাসান গ্রামে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আপাতত তদন্ত শুরু করেছে জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

কলকাতা বেহালা একই হোটেলের দুই কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা রীতিমতো একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

গত ৫ দিন আগে রামনগর থানার মনিকাবাসান গ্রামের বাসিন্দা অরুণ নায়ক শরীর অসুস্থতার কারণে কলকাতার হোটেল থেকে বাড়ি ফিরছিল। একদিন পর রান্নার কাজের সহযোগী রামনগরের কলাপুঞ্জা গ্রামের জয়দেব জানা বাড়ী ফেরে । দুজনই নিখোঁজ হয়ে যায়। এরপর দুই পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করলেও কোথাও খুঁজে পায়নি। এরপর কোলকাতার বেহেলা নিউ আলিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শনিবার সকালে কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। ৫ দিন কেটে গেলেও কোন পরিচয় উদ্ধার না হওয়ায় রহস্য ঘনীভূত হতে থাকে। মঙ্গলবার সকালে আসে চাঞ্চল্যকর মোড়? হোটেলের রান্নার সহযোগীর রামনগরের চৌদ্দমাইল কাছে জয়দেব জানা (৩৬) দেহ উদ্ধার হয়। তারপরে নড়েচড়ে পুলিশ। হাসপাতালের মর্গে থাকা ছবি দেখে দেহটি শনাক্ত করে পরিবারের সদস্যরা।

হোটেলে দুই কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় কার্যত হোটেল মালিকের বিরুদ্ধে খুনের যোগসাজশের অভিযোগ তুলে সরব হয়েছেন দুই পরিবারের সদস্যরা।

মৃত অরুণ নায়কের ভাই গোপাল নায়ক বলেন ” দীর্ঘদিন ধরে ওই হোটেলে কাজ করতো। হোটেলে দুই কর্মীর মৃত্যুর ঘটনায় রীতিমতন সন্দেহ রয়েছে? হয়তো হোটেলের মধ্যে কোনো দুর্নীতি প্রকাশ্যে দেখে ফেলে ছিলেন দুজন? সেই কারণে হয়তো দুজনকে সরিয়ে দিয়েছে মালিক? দুজনের মৃত্যু কোনমতে স্বাভাবিক নয়? তিনি আরও বলেন ” আমাদেরকে নিখোঁজ ডায়েরি করতে দেয়নি। হোটেল মালিকের জামাই কলকাতা পুলিশের কর্মরত। তিনি ঘটনাটা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ।


মৃত অরুণ নায়কের ছেলে রাজীব নায়ক বলেন আমার বাবাকে খুন করা হয়েছে। এই ঘটনায় মালিকের যুক্ত। ঘটনার পর থেকে মালিক আমাদেরকে কোন ভাবে সহযোগিতা করেন নি ।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টে পরিষ্কার হবে। যদিও দুই কর্মীর একসঙ্গে মৃত্যুর ঘটনায় যথেষ্ট ভাবাচ্ছে ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read