Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পার্থ ঘনিষ্টের কীর্তিঃ চাকুরীর প্রতারনার টাকা ফেরতের চেক বাউন্স ।।

চাকরি দুর্নীতিতে পলাতক পার্থ ঘনিষ্ঠ পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের তৃণমূল নেতা অতনু গুছাইত। তার হয়ে চাকরিপ্রার্থীদের টাকা ফেরতে নেমেছিলেন একদা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ট কোলা ১ পঞ্চায়েতের উপপ্রধান। কিন্তু সেখানেও দুর্নীতির অভিযোগ উঠল।অভিযোগ টাকা ফেরতের জন্যে দেওয়া পঁয়ষট্টি লক্ষ টাকার চেক বাউন্স হল । এর জেরে চড়ালো চাঞ্চল্য।চাকুরী প্রতারিতরা এবার অভিযুক্ত উপ প্রধানের বিরুদ্ধে এসডিপিও-র কাছে লিখিত অভিযোগ করলেন ।

জানা গেছে চাকরির নামে কোটি কোটি টাকা তুলে কয়েকশ বেকার যুবক যুবতিকে প্রতারনার অভিযোগের পর বাড়ি ছাড়া হয় রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ কোলাঘাটের তৃণমূল নেতা অতনু গুচ্ছাইত ।

টাকা ফেরতের দাবিতে একাধিকবার চাকরিপ্রার্থীরা তাঁর কোলাঘাটের বাড়িতে এসে হাজির হয়। অতনুকে বাড়িতে না পেয়ে বিক্ষোভ দেখাতে থাকেন বাড়ির সামনে । সেই সময় টাকা ফেরতের দায়ভার নেয় কোলা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মুজিবর তরফদার । কিন্তু তাতেও কারচুপির অভিযোগ উঠলো।

টাকা ফেরতের জন্য উপপ্রধান দ্বারা দেওয়া চেক ব্যাংককে নিয়ে গেলেই তা বাউন্স করে । এর পরেই তমলুক মহকুমা পুলিশ অফিসারের কাছে ওই উপপ্রধানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চাকরিপ্রার্থীরা ।

অভিযোগ অতনু তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম করে কোটি কোটি টাকা নিয়েছেন চাকরি প্রার্থীদের থেকে । ২০০৩ সালে কোলা ১ পঞ্চায়েত সদস‍্য ও ২০০৮ সালে পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কমাধক্ষ ছিলেন তিনি ।কোলা ১ পঞ্চায়েতে অতনুর একটি সুবিশাল বাড়িও রয়েছে।যদিও তার বাড়ি এখন তালাবন্দী।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read