Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ : পরিচিত কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজ কোনও কারণে অর্থ ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। আজ কর্মক্ষেত্রে অলসতার জন্য কাজে ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

বৃষ : ব্যবসায়ীদের অর্থ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক কলহের যোগ রয়েছে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন।

মিথুন : পরিবারের সাথে আলোচনা করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। ব্যবসার ক্ষেত্রে ভালো যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন, বিদেশ যাত্রাও হতে পারে। কোনও কারণে আজ সারাদিন মানসিক চাপ ও চিন্তায় থাকবেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

কর্কট : অবাস্তব চিন্তা না করে কাজের চেষ্টা করুন। সম্পর্কের সমস্ত সমস্যা আজ কেটে যাওয়ার যোগ রয়েছে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন চিন্তা-ভাবনা করতে পারেন। আজ মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। নিজের বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে।

সিংহ : দীর্ঘমেয়াদী বিনিয়োগ করা প্রয়োজন। আজ ভালো কোনও বিষয়ে প্রশিক্ষণ লাভ করতে পারবেন। কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। কোনও কাজে সফলতা পাওয়ার জন্য নৈতিক অবনতিও হতে পারে।

কন্যা : উত্তেজনা ও চাপ থেকে মুক্তি পাবেন। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বাবা-মায়ের অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীরা আজ উচ্চশিক্ষার সুযোগ পাবেন। কর্মস্থলে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার চেষ্টা করুন, লাভবান হবেন।

তুলা : জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। ঘুরতে গিয়ে সারাদিন বেশ ভালোই কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন।

বৃশ্চিক : পরিবারের প্রতি যথেষ্ট সময় দিন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ কোনও শুভ যোগাযোগ হতে পারে। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সন্তান নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মজগতে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে।

ধনু : দৃঢ় ব্যক্তিত্ব তৈরির চেষ্টা করুন। সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। কাজের জন্য খুব ভালো সময়। সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।

মকর : উদারতার সুযোগ নিতে দেবেন না। অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার জন্য খেসারত দিতে হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে।

কুম্ভ : অর্থসংক্রান্ত মামলার রায় আপনার পক্ষেই থাকবে। চাকরি ক্ষেত্রে ভাল কোনও খবর পেতে পারনে। অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার জন্য খেসারত দিতে হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।

মীন : আজ কাজকর্মে যথেষ্ট উদ্যম থাকবে। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। ঋণ নিতে হতে পারে। সামান্য কোনও অশান্তি আদালত অবধি গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read