Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: জীবন সুখের করতে ভয় কাটিয়ে উঠুন। কিছু নতুন আইডিয়া আপনার মাথায় আসবে, যা অদূর ভবিষ্যতে সুফল দেবে। আপনার সৃজনশীলতা ব্যবহার করে বাড়ি বা অফিস সংস্কারের পরিকল্পনা করতে পারেন।

বৃষ: ব্যবহারে সরলতা থাকা দরকার । কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তি বা ব্যবসায়িক গোষ্ঠীর সাথে দেখা করতে পারেন, যা অদূর ভবিষ্যতে ব্যবসায়িক এবং পেশাগত জীবনের ক্ষেত্রে আপনার জন্য সহায়ক হবে। আপনার নেটওয়ার্ক আপনাকে আপনার ব্যবসা বাড়াতে সাহায্য করতে পারে।

মিথুন: ভাই বোনের থেকে সাহায্য পেতে পারেন। ভাইবোনের মধ্যে বিবাদ কমবে। বন্ধুদের সাহায্যে আপনার পেশাদার যোগাযোগ বাড়াতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালোভাবে পড়াশোনা করতে পারবে।

কর্কট: আর্থিক সহায়তা পেতে পারেন। আপনার কাছাকাছি জীবনীশক্তি এবং শক্তি অনুভব করবেন। পেশাদার ক্ষেত্রে একটি ভাল পরিকল্পনা করতে সক্ষম হবেন এবং এটি কার্যকরভাবে বাস্তবায়নের জন্য প্রস্তুত থাকার চেষ্টা করবেন।

সিংহ: প্রেমের জীবন সুখের হবে না। দু: খিত এবং একাকী বোধ করতে পারেন। স্বাস্থ্য সমস্যা হতে পারে। অজানা ভয়ে জর্জরিত হবেন যা আপনাকে তাড়িত করবে। অনর্থক কাজে আপনার মূল্যবান সময় নষ্ট হবে।

কন্যা: কাজের জায়গায় যথেষ্ট চাপ থাকবে। সমস্ত পরিশ্রমের ফলস্বরূপ আপনি কিছু লাভ আশা করতে পারেন। আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে অহংকার এবং স্বার্থপরতা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, এটি পরিবারে সম্প্রীতিকে প্রভাবিত করতে পারে।

তুলা: স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আপনি প্রশিক্ষণ কার্যক্রমে নাম লেখানোর পরিকল্পনা করতে পারেন, যা ভবিষ্যত উন্নয়নের জন্য ভালো হবে। আপনি আপনার পরিবার বা বন্ধুর সাথে একটি প্রিয় জায়গায় ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক: আজ কোনও রকম বিনিয়োগ করবেন না। প্রেমিকদের অপ্রয়োজনীয় তর্ক এড়ানোর চেষ্টা করতে হবে, অন্যথায় আপনার সম্পর্কের বিচ্ছেদ হতে পারে। সাফল্য অর্জনের জন্য শিক্ষার্থীদের অবশ্যই অধ্যয়নের গভীরে যেতে হবে।

ধনু: বন্ধুর সহায়তায় বড় সমস্যা থেকে মুক্ত হবেন। নতুন ব্যবসা এবং চাকরির সুযোগ আসবে যা আপনার আত্মবিশ্বাসের মাত্রা বাড়াবে। একটি নতুন অংশীদারিত্বের পরিকল্পনাও হতে পারে, যা অদূর ভবিষ্যতে ব্যবসা বাড়াবে। পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে ব্যস্ত থাকতে পারেন।

মকর: পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। প্রেমময় দম্পতি তাদের সম্পর্কের অপ্রয়োজনীয় তর্ক এড়াতে সক্ষম হবে। আপনি আপনার অভ্যন্তরীণ দুর্বলতার সাথে লড়াই করার জন্য প্রস্তুত থাকবেন, যা আপনাকে সাফল্য এবং সুখ দিতে সক্ষম হবে।

কুম্ভ: স্বাস্থ্য ভালো রাখতে হাঁটার অভ্যাস করুন। বেতনভোগী ব্যক্তিরা উচ্চশিক্ষায় ভর্তি হওয়ার আশা করতে পারেন, যা তাদের কর্মজীবন বৃদ্ধিতে অবদান রাখবে। অবিবাহিতরা তাদের জীবনসঙ্গী পেতে পারেন। প্রেমিক দম্পতিরা বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন।

মীন: আপনার উদ্যম সাফল্য নিশ্চিত করবে। যৌথ ব্যবসায় সমস্যা দূর হতে পারে। প্রেমিকদের বিবাহ সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার আগে তাদের অন্তর্দৃষ্টি অনুসরণ করার পরামর্শ দেওয়া হয়। নাহলে পরে পস্তাতে হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read