Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল।।

মেষ: কাজের চাপ বেশি থাকবে। প্রবীণদের উপদেশ নিয়ে কাজ করুন। আজ মা অথবা মামাদের পক্ষ থেকে সহায়তা পেতে পারেন। এর ফলে আপনার বহু সমস্যা মিটে যাবে। সহকর্মীদের থেকে কাজে বাধা পেতে পারেন।

বৃষ: আজ অহেতুক চাপ হৃদরোগীদের জন্য সমস্যা তৈরি করতে পারে। ভাইবোনের থেকে সহায়তা পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের সমস্যা তৈরি হতে পারে। এই নিয়ে দুশ্চিন্তায় আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না।

মিথুন: আজ আপনার দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। তবে নিজের শরীরের দিকে একটু যত্ন নেওয়া প্রয়োজন। নতুন চাকরি পেতে পারেন। মনে শান্তি পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সাথে নৈশভোজ আনন্দে কাটবে।

কর্কট: বেতন না পাওয়ায় অর্থসংকটে পড়তে পারেন। বন্ধু বা কাছের মানুষদের থেকে ধার নিতে হতে পারে। ভালোমত উপার্জন হলেও অতিরিক্ত খরচ আপনাকে সঞ্চয় করতে দেবেনা। ভ্রমণের সময় নিজের জিনিসের প্রতি নজর রাখুন।

সিংহ: বিভ্রান্তি এবং হতাশা আসতে পারে। অতিরিক্ত দুশ্চিন্তা আপনার স্বাস্থ্যে প্রভাব ফেলবে। আর্থিক উন্নতি হতে পারে। বাচ্চাদের নিয়ে কিছু সময় কাটবে। বন্ধুদের সাহায্য পাবেন। নিজের মনের কথা শুনুন। পরিবারকে সময় দিন।

কন্যা: কর্মব্যস্ততা থাকবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। পেশাদারী ক্ষেত্রে নিজের লক্ষ্য স্থির করুন। কোনও সামাজিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। প্রত্যাশা অনুযায়ী কাজের ফল না পেলেও লক্ষ্য স্থির রেখে এগিয়ে চলুন।

তুলা: খেলাধূলা এবং শরীরচর্চার সাথে যুক্ত থাকা উচিৎ। কোনও ভাই বা বোন আপনার থেকে ঋণ নিতে পারেন। তবে এই ঋণ দেওয়ায় আপনি আর্থিক সমস্যায় পড়তে পারেন। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে।

বৃশ্চিক: আজ স্বাস্থ্য ভালো রাখতে শরীরচর্চা করুন। গুরুত্বপূর্ণ মানুষদের সাথে যোগাযোগ বাড়ান। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দময় সময় কাটবে। আপনার সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য খরচ করতে হতে পারে।

ধনু: নতুন কোনও যৌথ ব্যবসাতে না জড়ানোই ভালো। সামাজিক জমায়েতে গিয়ে যোগাযোগ বাড়বে। পত্নীর সাথে কলহের পরিবেশ তৈরি হতে পারে। সন্ধ্যায় বন্ধুদের সাথে আনন্দে কাটবে। নতুন প্রেম আসতে পারে।

মকর: অপ্রত্যাশিতভাবে অর্থলাভ হতে পারে। আজ কিছু পরিমান দান করুন। প্রেমের পক্ষে আজ আদর্শ দিন। আপনার সঙ্গীর সাথে সিনেমা বা অন্য কোথাও একান্তে সময় কাটান। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

কুম্ভ: আত্মীয়দের মধ্যে ধার দেওয়া টাকা ফিরত না দেওয়ার জন্য আজ আর্থিক সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনার পরিকল্পনায় কাজ সম্পূর্ণ হবে। কিছু সময় ধ্যান বা যোগাভ্যাসে কাটাতে পারেন।

মীন: নতুন কাউকে ধার না দেওয়াই ভালো। কোনও দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ মিটে যাবে। আর্থিক বিষয়ের মামলায় আজ আদালতে আপনার জয় হবে। কোনও আনন্দায়ক ভ্রমণ আপনার মন হালকা করবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read