Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। কেন আরমান ভোলাকে অচেনা বলছে শুভেন্দু ভাবছে হলদিয়া ।।

শুভেন্দু অধিকারী কেন মিথ্যা কথা বলছে আরমান ভোলাকে নিয়ে সেই প্রশ্ন তুলেছে হলদিয়া।পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহরের বাসিন্দা সাধারন মানুষের মুখে মুখে ঘুরছে এই প্রশ্ন।রাজ্যের বিরোধী দলনেতার আরমান ভোলার থেকে দুরত্ব বাড়ানোকেই এবার অস্ত্র করতে চায় শাসক দল তৃনমূল।



বৃহস্পতিবার বিকালে কলকাতায় প্রেস ক্লাবে বসে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এক গুচ্ছ অভিযোগ আনে তাঁর এক সময়ের ঘনিষ্ট আরমান ভোলা ।গত ২০২০ সালে শুভেন্দু অধিকারী তৃনমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পরে আরমান ভোলাও তাঁর সাথে বিজেপিতে যোগ দিয়েছিলেন।সেই যুবককে এবার নিজের ঘনিষ্ট মানতে অস্বীকার করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।আর তার পরেই সোস্যাল মিডিয়া জুড়ে আরমান ভোলার সাথে শুভেন্দু অধিকারীর ঘনিষ্টতা প্রমানে ছবি পোস্ট করতে শুরু করেছে তৃনমূলীরা।



বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে বিস্ফোরক দাবি করলেন একদা শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ আরমান ভোলা।মহিলাদের নয়, পুরুষদের স্পর্শ পছন্দ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর । মালদহ, মুর্শিদাবাদ থেকে বহু কমবয়সি ছেলেকে নিজের কাছে এনে রাখতেন তিনি। চাকরির নামেও অনেককে নিগ্রহ করেছেন শুভেন্দু। এমনকি পূর্ব মেদিনীপুরে অধিকারী পরিবারের দাপট নিয়েও সরব হয়েছেন আরমান ভোলা।

এর প্রত্যুত্তরে শুক্রবার চন্ডীপুরে দলীয় সভা থেকে তৃনমূলকে আক্রমন করেন শুভেন্দু বাবু ।তিনি বলেন খড় কুটোকে আঁকড়ে ধরে বাঁচতে চাইছে তৃনমূল। কোথাকার কে আরমান হরিদাস পাল তাকে আমার ঘনিষ্ট সাজিয়ে কললাতা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে কুৎস্যা রটাছে।



শুভেন্দু অধিকারীর এই দাবি সংবাদ মাধ্যমে প্রকাশ হতেই হলদিয়া জুড়ে প্রশ্নের বান লেগেছে।তৃনমূলের তমলুক সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক অর্নব দেবনাথ বলেন মিথ্যা কথা বলাও শুভেন্দু অধিকারীর থেকে শিখতে হবে ।অর্নব বলেন শুভেন্দুর এই আরমান ভোলাকে চিনতে না পারাকে ঘিরেই তার বিরুদ্ধে তোলা অভিযোগের সত্যতা আরো বাড়িয়েছে বলে হলদিয়াবাসীর ধারনা।শুধু তৃনমূল নয়,বিজেপির কর্মীরাও এই নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছে বলে দাবি করেন তৃনমূল নেতা।কারন আরমান ভোলাকে শুভেন্দু কি কি কাজে ব্যাবহার করতো তাতো হলদিয়ার মানুষ জানেন দাবি অর্নবের।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read