Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। নির্বাচনের আগে আধিকারিককে অপহরনের অভিযোগ ।।

সুপ্রকাশ-পার্থ জুটিতে পূজা অনুদান বাড়লো বলাগেড়িয়া ব্যাঙ্কের কর্মীদের

পূর্ব মেদিনীপুর জেলার বলাগেড়িয়া সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের পদাধিকারী নির্বাচন হল।চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন সুপ্রকাশ গিরি ও পার্থ সারথি দাস ।চেয়ারে বসেই পুজার আগে ব্যাঙ্ক কর্মীদের মহার্ঘ্য ভাতা ১০০০ টাকা করে বাড়ালেন সুপ্রকাশ গিরি ও পার্থ সারথি দাস ।

শুক্রবার বিকাল ৪টায় ব্যাঙ্কে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,সেক্রেটারি ও প্যানেল চেয়ারম্যান নির্বাচন করা হয় ।তবে সকাল থেকেই এই নির্বাচনকে ঘিরে ছিলো চরম উত্তেজনা।মাঝে শোনা যায় ব্যাঙ্কের নির্বাচন আধিকারিককে অপহরন করে নিয়ে যাওয়া হয়েছে।খবর পেয়ে কাঁথি থানার পুলিশ নির্বাচন আধিকারিককে কাঁথি ১ পঞ্চায়েত সমিতির অফিস চত্বর থেকে উদ্ধার করে নিয়ে আসেন।যদিও এই বিষয়ে কাঁথি থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

বিকালে ব্যাঙ্কের মিটিং হলে পদাধিকারী নির্বাচন করা হয় ।নির্বাচিত ৯ জন ডাইরেক্টার সুপ্রকাশ গিরি,পার্থ সারথি দাস,বিকাশ বেজ,সত্যজিৎ ধাড়া,স্বপন পয়ড়্যা প্রমুখরা ।সেই সাথে সরকার নমিনি অভিজিৎ দাস উপস্থিত ছিলেন।এছাড়াও জেলা পরিষদ নমিনি ডাঃ পার্থ প্রতিম দাস এই সভায় ছিলেন।

এই সভাতেই সুপ্রকাশ গিরিকে বলাগেড়িয়া সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান নির্বাচন করেন বোর্ড মেম্বারেরা।সেই সাথে ব্যাঙ্কের কয়েক দশকের প্রয়াত চেয়ারম্যান সমরেশ দাসের পুত্র পার্থ সারথি দাসকে ভাইস চেয়ারম্যান নিযুক্ত করে ।

পদাধিকারীদের নির্বাচনের পর প্রথম বোর্ড মিটিং এ চেয়ারম্যান সুপ্রকাশ গিরি,ভাইস চেয়ারম্যান পার্থ সারথি দাসের নেতৃত্বে সিদ্ধান্ত নেন এই বছর ব্যাঙ্ক কর্মীদের পূজা অনুদান ১০০০টাকা করে বাড়ানোর সিদ্ধান্ত নেন ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read