Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ঘরে বাইরে পাবলিকেশন
“খবরের কাগজের ক্যারি ব্যাগ” ।।

ইন্দ্রজিৎ আইচ:-দীর্ঘদিন ধরে নানা চরিত্রে অভিনয় করে চলেছেন অভিনেতা সন্দীপ চক্রবর্তী। পাশাপাশি এই নানা বর্ণময় চরিত্রে অভিনয় করতে করতে বিভিন্ন গল্পর প্লট মাথায় আসে তার। সেই থেকে তার কলম শুরু। নিরবে লেখালেখি করে চলেছেন অনেকদিন ধরে।

নানা পত্র পত্রিকায় কিছু গল্প তার বেরিয়েছে। এই সম্প্রতি কলকাতা ইডেন গার্ডেন এর কাছে একটি নামি ক্লাবে এক ঘরোয়া পরিবেশে ঘরে বাইরে পাবলিকেশন থেকে প্রকাশিত হলো এই প্রথম অভিনেতা সন্দীপ চক্রবর্তী র লেখা উপন্যাস “খবরের কাগজের ক্যারি ব্যাগ”।


এই উপন্যাস বইটি উদ্বোধন এ ছিলো চাঁদের হাট। ছিলেন অতীত দিনের বিখ্যাত অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, রজত। বন্ধোপাধ্যায়, ড: দিব্যজতি মুখোপাধ্যায়, লেখক নবকুমার বসু, শর্মিষ্ঠা রায় চৌধুরী, চন্দ্রশেখর কুন্ডু সহ আরো অনেকে। সকলেই সন্দীপ এর লেখার খুব প্রশংসা করেন।

খবরের কাগজের ক্যারি ব্যাগ এই উপন্যাস টি ১৩৬ পাতার। এই উপন্যাস টি সুধীন ঐন্দ্রিলাকে ঘিরে তৈরি হয়েছে। সুধীন ও ঐন্দ্রিলা এই দুজন খুব গল্প পাগল দম্পতি। দৈনন্দিন জীবন থেকে অদ্ভুত সব গল্প খোঁজার নেশায় পেয়ে বসে দুজনকে। বিশেষ করে সুধীনকে। কারণ সে নিজেই একজন জনপ্রিয় লেখক। সেই গল্প খোঁজার নেশা
যে সুধীনকে যে একেবারে আদালত এর কাঠগড়ায় দাড় করাবে কেউ কি সেটা জানতো? এর মধ্যে নানা চরিত্র এসে পড়ে।




এর মধ্যে ঘটে যায় আরো অনেক ঘটনা। রহস্যধর্মী এই উপন্যাস গল্প প্রেমীদের মন ভড়াবে লেখক ও অভিনেতা সন্দীপ চক্রবর্তীর এই উপন্যাস।এই বই এর সুন্দর কভার ডিজাইন করেছেন লেখক নিজেই। অপূর্ব তার হাতের অঙ্কন। সেই সঙ্গে বলতেই হয় অসাধারণ লেখা তার এই উপন্যাস।

নির্ভুল বানান, সুন্দর ছাপা, ভালো বাইন্ডিং। সব মিলিয়ে এই বইটি সকলের সংগ্রহের যোগ্য। এই বই এর দাম মাত্র ২৫০ টাকা।

বই এর নাম – খবরের কাগজের ক্যারি ব্যাগ

লেখক – সন্দীপ চক্রবর্তী

প্রকাশক – ঘরে বাইরে পাবলিকেশন। দাম- ২৫০ টাকা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read