Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: সামাজিক অনুষ্ঠানে যোগদান বিশেষ ভাবে লাভজনক হবে। বিশ্বাস করে নিজের সমস্ত গোপন কথা কাউকে বলবেন না। বর্তমান পরিস্থিতিতে দীর্ঘ ভ্রমণে যাওয়া উচিত হবে না। কাউকে অযথা কথা দিয়ে কথার খেলাপ করবেন না।

বৃষ: কঠিন পরিস্থিতিতে প্রিয়জনের সমর্থন না-ও পেতে পারেন। অবসর সময় কোনও সিনেমা দেখে বা বই পড়ে কাটাতে পারেন। কোনও বিষয়ে হটকারি সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। পরিবার এবং বন্ধুদের সমর্থন আপনার উৎসাহ বাড়িয়ে দেবে।

মিথুন: অলীক কল্পনা না করাই ভালো। খেলাধুলো এবং বাইরের অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। হৃদরোগীদের বেশি তেলযুক্ত খাবার এড়িয়ে চলা উচিত। আপনার বেপরোয়া আচরণ পরিবারের সাথে সম্পর্ক খারাপ করবে। আপনি নিরাপত্তাহীনতায় ভুগবেন।

কর্কট: ভালোবাসার ক্ষেত্রে রুক্ষ ব্যবহার না করাই ভালো। অবসর সময় বন্ধুদের সাথে আড্ডা দিয়ে কাটান। মন হালকা হবে। জমি সংক্রান্ত ক্ষেত্রে আজ খরচ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার মেধা সাফল্য এনে দেবে। বাড়ির বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান।

সিংহ: অতিরিক্ত খরচ মানসিক শান্তি নষ্ট করবে। বন্ধুদের সাথে আড্ডা দিয়ে একঘেয়েমি কাটতে পারে। আকস্মিকভাবে কিছু টাকা পাবেন। এর ফলে আপনার দরকারি কিছু খরচ মেটাতে পারবেন। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে।

কন্যা: আপনার ইতিবাচক মনোভাব কর্মক্ষেত্রে শুভ ফল দেবে। প্রেমের ছলনায় পড়তে পারেন। তাই সতর্ক থাকা দরকার। যে কোনও রকম বিনিময় পরবর্তীকালে ভাল ফল দেবে। ব্যবসায় মন বসবে এবং কাজ সম্পন্ন হবে। রাতের দিকে পুণ্যকর্মে মন শান্ত হবে।

তুলা: অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশি। নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। অন্যকে চাপ দেবেন না। শরীরের সমস্যা নিয়ে সতর্ক হন। অন্যথায় পরে বিপদে পড়বেন। আজকের দিনটি ব্যস্ততার সাথে কাটবে।

বৃশ্চিক: স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তা তৈরি করতে পারে। পূর্বপুরুষদের কাছ থেকে ধনলাভের আশায় তন্ত্র মন্ত্র সাধনায় আপনার আগ্রহ বাড়বে। বিপদের সময়ে বন্ধুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। আপনার অধিকার এবং সম্পদ বৃদ্ধি পাবে। দিনটি ভাল কাটবে।

ধনু: শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। বিশেষ কারও জন্য বেশি খরচ করবেন না। অন্যায়কে প্রশ্রয় দেবেন না। আজ আপনার শরীর ক্লান্ত থাকবে। কাজের চাপের মধ্যে থেকে সময় বের করে স্ত্রীয়ের সাথে সময় কাটান।



মকর: রাগ নিয়ন্ত্রণ করুন, না হলে গুরুতর ঝামেলা হতে পারে। আড্ডা দিতে গিয়ে বেহিসেবি হবেন না। নিজের কাজ নিয়ে গভীর চিন্তার অবসর মিলবে। আপনি নিজের ক্ষমতায় কোনও বড় সাফল্য লাভ করবেন।

কুম্ভ: আপনার ভদ্র ব্যবহার প্রশংসার যোগ্য। বন্ধুর ব্যক্তিগত সমস্যা মেটানোর চেষ্টা করুন। তবে এই নিয়ে মনখারাপ না করাই ভালো। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি হৃদয় থেকে অন্যের মঙ্গল বিবেচনা করবেন।

মীন: যে কোনও রকম বিনিয়োগ আজ ঝুঁকি সাপেক্ষ। নতুন কাজে বিনিয়োগ করলে তা মঙ্গলজনক হবে। প্রতিবেশীর সাথে মনোমালিন্যে মেজাজ হারাবেন না। নতুন প্রেম আপনার জীবন অন্যদিকে ঘুরিয়ে দিতে পারে। অভাবী মানুষদের সাহায্য করতে পারেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read