Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। লোকসভা এবং বিধানসভা একসাথে হবেঃশুভেন্দু অধিকারী ।।

প্রদীপ কুমার মাইতি :-কাঁথিতে দলের বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে রাজ্য সরকারকে আক্রমন করার পাশাপাশি ফের লোকসভা এবং বিধানসভা নির্বাচন আগামী ২০২৪ সালে বলে দাবি করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুরের কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির উদ্যোগে বুধবার কন্টাই টাউন হলে আয়োজিত বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে রাজ্যের বিরোধী দলনেতা উপস্থিত হয়ে দলের কর্মীদের চাঙ্গা করতে বলেন, আপনার প্রজন্ম ধ্বংস, আপনাদের বয়স ৪০ পেরিয়েছে। আপনারা আর সরকারি চাকরি পাবেন না। আপনার পরের প্রজন্ম যাতে ধ্বংস না হয় তার জন্য প্রথম কাজ হচ্ছে তোলামূল মুক্ত পশ্চিমবঙ্গ গড়তে হবে।



শুভেন্দু অধিকারী বলেন তাই আমি নতুন নাম দিয়েছি পুতনা ,স্বপ্ন “রাক্ষসীর হাত থেকে বাংলাকে মুক্ত করার”।আপনারা ঐক্যবদ্ধ হয়ে লড়াই করুন। আপনাদের সুখে দুঃখে আমি ছিলাম, আছি আর থাকবো।এই জেলা স্বাধীনতা আন্দোলনের জেলা। এই জেলার মানুষ ব্রিটিশদের তাড়িয়েছিলো। তাই এই জেলা জানে বাংলাকে কিভাবে রক্ষা করতে হয়।

পাশাপাশি মালবাজারের উদ্ধারকারীদের চাকরি দেওয়ার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। মুখ্যমন্ত্রী দ্বিচারিতা করছে বলে অভিযোগ করেন । বলেন কোথাও তিনি সরকারি স্থায়ী চাকরি আবার কোথাও অস্থায়ী সিভিক ভলান্টিয়ারের চাকরি দিচ্ছেন। এটা মানুষ মেনে নেবে না।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read