Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। শুভেন্দু মেরুদন্ড হীন বলে বিজেপির জুতো চাটতে গেছেঃকুনাল ঘোষ ।।


হ্যাঁ, আমি তিন বছর জেল খেটেও তৃনমূলের পতাকার নীচে দাঁড়িয়ে আছি,সেদিনও ছিলাম,আর তুমি শুভেন্দু বিজেপিতে নাম লিখিয়েছো।কারন তোমার মেরুদন্ড নেই ।শুক্রবার নন্দীগ্রামে তৃনমূলের সভা থেকে এভাবেই এলাকার বিধায়ক তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমন করলেন কুনাল ঘোষ।

নন্দীগ্রামের তৃণমূলের আয়োজনে একটি বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত হয় শুক্রবার। এই সভায় বিজেপির ৩৩ জন কর্মী তৃণমূলে যোগদান করেন। পঞ্চায়েত ভোটের আগে বিজেপির এই ভাঙ্গন তৃণমূলের পক্ষে বড় প্লাস পয়েন্ট বলে মনে করছে ঘাসফুল শিবির।

আদি-নব্য বিবাদের জেরে কিছুদিন পূর্বেই দলত্যাগ করেন নন্দীগ্রামের দুই আদি বিজেপি নেতা বটকৃষ্ণ দাস এবং জয়দেব দাস। আজকে সভায় যোগদান করার কথা ছিল এই দুই বিজেপি ত্যাগী নেতা সহ ৩৪ জন নেতৃত্বের।

তৃনমূলের দাবি নন্দীগ্রামে দলের ভাঙ্গন রোধে মরিয়া হয়ে ওঠে শুভেন্দু অধিকারী ও বিজেপি।তাই শুক্রবার বটকৃষ্ণ দাস এর বাড়ির সামনে হাজির হয় বেশ কিছু বিজেপি সমর্থক।তাঁরা বটকৃষ্ণ দাসের উপরে চাপ তৈরী করে দলবদল আটকাতে।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশও পৌঁছে যায়। এদিন তাঁকে বাদ দিয়ে ৩৩জন নেতৃত্ব যোগ দেন রাজ্যের শাসক দলে ।এই সভায় কুনাল ঘোষ ছাড়াও তৃনমূলের তমলুক সাংগঠনিক জেলার নেতৃত্ব সৌমেন মহাপাত্র,পিযুষ ভূঞ্যা প্রমুখ নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানকারী এই দুই নেতার যোগদান নিয়ে সবার স্থলের সামনেই বেশ কিছু তৃণমূল কর্মী সমর্থক বিক্ষোভ দেখায়। যদিও তা মানতে নারাজ তৃনমূল নেতৃত্ব।




সভাতে কুনাল ঘোষ নিজের ভাষনে প্রথম থেকেই শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমন করেন ।রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন যদি এক বাপের বেটা হও তো সারদা নিয়ে আমার মুখোমুখি বসো।দেখবো মুরোদ কত? মিথ্যা মামলায় আমাকে তিন বছর জেল খাটালেও আমার মেরুদন্ড বিক্রী করিনি।আর শুভেন্দু তুমি মেরুদন্ড হীন বলে বিজেপির জুতো চাটতে গেছে। বটকৃষ্ণ দাস এর প্রসঙ্গে বলেন বিজেপি ঘেরাও করেছিল কিন্তু কতদিন আটকাবে। আজকে আটকালে পরের দিন তৃণমূলের সভায় দেখতে পাবেন। এসব করে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যায় না।

সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন ওতো বলছিলো ডিসেম্বরে সরকার পড়ে যাবে।আর এটাতো নভেম্বর মাস ।ওকে বলুন আগে নিজের ঘর সামলাতে । পরে বাংলা সামলাবে

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read