Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। দিঘার অলঙ্কারপুরে ডাম্পারের ধাক্কায় মৃত ঠাকুমা ও নাতনি ।।

মন্দিরে পুজা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল ঠাকুমা ও নাতনির।মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে অলঙ্কারপুর বাসস্ট্যান্ডে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টা নাগাদ ডাম্পারের ধাক্কায় ঠাকুমা ও নাতনির মৃত্যুর জেরে শোকের ছায়া এলাকায় নেমে আসে ।

দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ সূত্রে জানা গেছে, মৃতরা হল ঠাকুমা নিরদা প্রামাণিক(৬৭) ও তাঁর নাতনি শ্রেয়সী প্রামাণিক (১০)। অলঙ্কারপুর গ্রামে তাঁদের বাড়ি। রাস পূর্ণিমা উপলক্ষে দিঘার ইসকন মন্দিরে গিয়েছিলেন তাঁরা।



সেখান থেকে স্থানীয় বাসিন্দা রবীন্দ্র নায়কের বাইকে চেপে বাড়ি ফেরার সময় ঘটে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান দিঘা থানার ওসি দীপক চক্রবর্তী।

জানা গেছে অলঙ্কারপুর বাসস্ট্যান্ডে উত্তম পালের স্ট্যাচুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে আচমকা বাইক থেকে পড়ে যান বাইক চালক। তিনি বাইকের বাঁ দিকে পড়ে যান। আর বাইকের পিছনে থাকা ঠাকুমা ও নাতনি পড়ে যান ডানদিকে সড়কের ওপর। সে সময় রামনগরের দিক থেকে আসা দিঘাগামী একটি ডাম্পার ওই ঠাকুমা এবং নাতনির ওপর দিয়ে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাঁদের দিঘা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ ঘাতক ডাম্পারটিকে আটক করা গেলেও তার চালক এবং খালাসি পলাতক বলে জানিয়েছে পুলিশ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read