Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। শুভেন্দুর সুস্থতা চেয়ে ফুল-গ্রিটিংস নিয়ে দিব্যেন্দুকে রাস্তায় নামার আহ্বান সুপ্রকাশের ।।

শুভেন্দু অধিকারীর মানসিক সুস্থতায় এবার ভাই দিব্যেন্দু অধিকারীকেও ফুল-গ্রিটিংস কার্ড নিয়ে দলের কর্মীদের সাথে পথে নামার ডাক দিলো যুব তৃনমূল কর্মীরা।

পূর্ব ঘোষনা অনুযায়ী সোমবার সকালে তৃনমূল ছাত্র পরিষদের সদস্যরা কাঁথির শান্তিকুঞ্জে গ্রিটিংস কার্ড ও ফুল নিয়ে যায়।কিন্তু পুলিশ বাড়ির ৫০ মিটার আগে তৃনমূল ছাত্র পরিষদের সদস্যদের আটকে দেয় ।বিকালে শান্তিকুঞ্জে যায় যুব তৃনমূল কর্মীরা।



তৃনমূলের কাঁথি সাংগঠনিক জেলার যুব সভাপতি সুপ্রকাশ গিরির নেতৃত্বে যুব তৃনমূল কর্মীরা গ্রিটিংস ও ফুল নিয়ে যায়।তবে সকালের মত বিকালেও যুব তৃনমূল কর্মীদের আটকে দেয় পুলিশ।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুপ্রকাশ গিরি বলেন শুভেন্দু অধিকারী দলের সাথে গদ্দারী করে মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বিজেপিতে যোগ দিয়ে ছিলেন।কিন্তু সেই স্বপ্ন পুরন হয়নি।তারপর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর ভাষায় আক্রমন করে যাচ্ছেন।মানসিক অবস্থা এমন আকার নিয়েছে যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তিন বছরের শিশুপুত্রের নামেও মিথ্যা কথা বলতে বাধছেনা।



সুপ্রকাশ গিরি বলেন তাই আমরা ওনার মানসিক সুস্থতার কামনা করে ফুল গ্রিটিংস দিতে এসে ছিলাম।বাড়ির সদস্যদের বলতে এসেছিলাম ওনার চিকিৎস্যা করানোর জন্যে।

এর পাশাপাশি সাংবাদিকদের অপর প্রশ্নের উত্তরে সুপ্রকাশ গিরি বলেন তৃনমূলের টিকিটে জয়ী হয়েছেন দিব্যেন্দু অধিকারী।তাই ওনারো উচিৎ নিজের দাদা শুভেন্দু অধিকারীর মানসিক সুস্থতার প্রার্থনা করতে ফুল-গ্রিটিংস নিয়ে দলীয় কর্মীদের সাথে রাস্তায় নামা ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read