Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আচার্য্য তুলসী একাডেমী অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুলের শিশু দিবস পালন ।।

ইন্দ্রজিৎ আইচ :- অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুলের (OIS) পক্ষ থেকে একটি অনন্য উপায়ে শিশু দিবস উদযাপন উপলক্ষে ‘ফান ফেয়ার – আপনার শৈশবে আবার বাঁচুন’ প্রোগ্রামের আয়োজন করা হয়েছিলো। সারা শহর থেকে ৯০০ জনেরও বেশি বাবা-মা ও তাঁদের সন্তান এই মজাদার ও আনন্দময় কার্নিভালে অংশগ্রহণ করেছেন, যার বিবিধ স্বর্ণালী ও স্মরণীয় মুহূর্ত এই অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করে তুলতে পেরেছিলো।



এই ইভেন্ট সর্বসাধারণের জন্য উন্মুক্ত ছিল এবং এর কোনও প্রবেশমূল্যও ধার্য করা হয়নি। স্কুল এই ইভেন্টে বিগত ’৮০ ও ’৯০ দশকের গেমগুলি আবার তৈরি করার পরিকল্পনা করেছিলেন যাতে সেই গেমের স্মৃতি বাবা-মায়েদের মনে তাঁদের নিজ নিজ শৈশবের দিনগুলিকে চাঙ্গা করে তুলেছিল। বিগ বাউন্সি ক্যাসেল, বেলুন ডার্টস, রিং টস, বেলুন স্কাল্পচার, মিউজিক্যাল চেয়ার, লেমন স্পুন ও ম্যাজিক শোর মতো অনেক চিত্তাকর্ষক গেমের এখানে আয়োজন করা হয়েছিল যাতে বাবা-মা ও বাচ্চারা, উভয়েই সেইসব গেমের আনন্দ ও মজা সম্পূর্ণভাবে গ্রহণ করতে সক্ষম হয়েছিলেন। এই স্কুলের পক্ষ থেকে জানানো হয়।


“এই শিশু দিবসে, আমরা চেয়েছিলাম যে আমাদের প্রত্যেকের মধ্যেই ঘুমিয়ে থাকা শিশুটি যেন জেগে উঠতে পারে, এমনকি আমাদের বাচ্চাদের বাবা-মায়েদের মধ্যেও তা ঘটতে পারে। মোট 32টি স্কুল জুড়ে এই ফান ফেয়ার তথা আনন্দমেলা আয়োজন করা হয়েছিল যেখানে বাবা-মা তথা অভিভাবকগণ তাঁদের সন্তানদের সাথে গেমগুলিতে অংশগ্রহণ করে, শৈশবের অনাবিল আনন্দ ফিরে পেয়েছিলেন। আমাদের প্রত্যেক শাখায় এই ফান ফেয়ারের ব্যাপারে অভিভাবকদের থেকে যা প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমরা এককথায় অভিভূত। তাই অদূর ভবিষ্যতেও আমরা আশা রাখি যে এমন আরও উপলক্ষ্য তৈরি করতে আমরা সমর্থ হব”, অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুলের বিপণন তথা মার্কেটিং বিভাগের ন্যাশনাল হেড, মাণ্ডবী ভার্মা একথা বলেন।


ভারতের ১০টি শহরের ৩২টি OIS শাখায় এই মেগা ইভেন্টের আয়োজন করা হয়েছিল।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read