Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। প্রেস স্টিকার লাগানো গাড়ি থেকে অস্ত্র সহ তিন ডাকাত গ্রেফতার ।।

প্রদীপ কুমার সিংহ :- দুটি পৃথক ঘটনায় অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ। এই ব্যাপারে বারইপুর থানায় একটি সাংবাদিক বৈঠক করে বারাইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ ।

তিনি বলেন প্রেস লেখা গাড়িতে করে ডাকাতির ছক। বানচাল করল বারুইপুর থানার পুলিশ। রবিবার রাত থেকে ফুলতলা এলাকায় নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। প্রেস লেখা একটি গাড়ি দেখে তাদের সন্দেহ হয়। গাড়ি আটকে তিন যাত্রীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

তাদের কাছে সংবাদমাধ্যমের কাজ করার পরিচয় পত্র দেখতে চাইলেও দেখাতে পারেন নি তারা। তাতে আরও সন্দেহ বাড়ে। গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় একটি ওয়ান সাটার, ১ রাউন্ড কার্তুজ ও ডাকাতির সরঞ্জাম। গ্রেফতার করা হয় আসিফ লস্কর, মহম্মদ হাইবুল ইসলাম গাজী ও প্রবীর মন্ডল নামে তিন দুষ্কৃতিকে। এদের প্রত্যেকেরই বাড়ি মগরাহাট থানা এলাকায়।

বারুইপুর মহকুমা আদালতে ধৃত তিন ব্যক্তিকে বারুইপুর থানা থেকে তোলা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করে পুলিশ । আদালতের বিচারক ধৃত ব্যক্তিদের দশ দিনের পুলিশি হেফাজতে থাকা নির্দেশ দেন।



অপরদিকে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানা পুলিশ বারুইপুর থানা অন্তর্গত কাটাখাল এলাকা থেকে রবিবার রাতে এক ব্যক্তিকে গ্রেফতার করে অস্ত্র সহ। নাম ইশতেহার সর্দার ।বাড়ি বারুইপুর থানা অন্তর্গত মল্লিকপুর এলাকায়।

রাত্রে পুলিশ নাকা চেকিং করার সময় ওই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে পুলিশের সন্দেহ হয় তাকে জিজ্ঞাস করলে ঠিকমতো উত্তর দিতে না পারায় তাকে তল্লাশি করে তিনটি ওয়ান শাটার বন্দুক ও একটি তাজা কার্তুজ উদ্ধার করে তার কাছ থেকে এবং তাকে গ্রেফতার করে।


এই ব্যাপারে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকরা প্রশ্ন করে তিনি অস্ত্র ব্যবসায়ী কিনা তার উত্তরে অতিরিক্ত পুলিশ সুপার বলেন এ ব্যাপারে আমরা তদন্ত করছি। সোমবার তাকে বারুইপুর থানার পক্ষ থেকে বারইপুর মহাকুমা আদালতে তোলা হয়। পুলিশের পক্ষ থেকে ধৃত ব্যক্তিকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করে পুলিশ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read