Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। দিঘার পরিবেশ রক্ষায় দৌড় প্রতিযোগিতা পুলিশের ।।

পর্যটন শহর দিঘার পরিবেশ রক্ষায় সচেতনতা বাড়াতে দুরপাল্লার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে চলেছে।আগামী ২৪ ডিসেম্বর সৈকত নগরী দিঘায় এই বিচ ম্যারাথন অনুষ্ঠিত হবে ।



পরিবেশ রক্ষা করে দিঘার সৌন্দর্যকে পর্যটকদের কাছে বেশি করে পৌঁছে দিতে এই খেলার আয়োজন বলে সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার অমরনাথ কে।



জেলা পুলিশ এবং রোড রেস অ্যাসোসিয়নের যৌথ উদ্যোগে আগামী ২৪ ডিসেম্বর দিঘা বিচ ম্যারাথন দূরপাল্লার দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে পুলিশ সুপার অমরনাথ কে একটি সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। তিনি আরও জানান এই প্রতিযোগিতামূলক খেলায় ১০ লক্ষ টাকা আর্থিক পুরস্কৃত করা হবে।২৩ ডিসেম্বর পর্যন্ত নাম নথিভূক্ত করা যাবে। নাম রেজিস্ট্রেশন করতে ফ্রি লাগবে ৮০০ টাকা ৬০০ টাকা ও ৪০০ টাকা।



খেলাটিকে ৩টি বিভাগে ভাগ করা হয়েছে ২১ কিমি ১০কিমি ও ৫কিমি। পূর্ব মেদিনীপুর জেলার ক্ষেত্রে যারা খেলায় অংশগ্রহণ করবেন তারা নিজ নিজ এলাকার পুলিশ স্টেশনে ফরম ফিলাপ করে নাম নথিভুক্ত করতে হবে। জেলার বাইরে বিভিন্ন জেলার খেলোয়াড়দের ক্ষেত্রে অনলাইনে ফরম ফিলাপ করে নথিভুক্ত করতে হবে। এই ওয়েবসাইট নম্বরে
www. digha beach marathon.in/rance day

এদিন নিমতৌড়ির সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অফিসের কনফারেন্স হলে উপস্থিত ছিলেন পুলিশ সুপার অমরনাথ কে ,অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ এম .এম. হাসান ,রোড রেস কমিটির চেয়ারম্যান অনুপ কুমার মাইতি ও কমিটির অন্যান্য সদস্য গন। দীঘা বিচ ম্যারাথন দূরপাল্লার দৌড় প্রতিযোগিতার জার্সি ও উদ্বোধন করেন পুলিশ সুপার অমরনাথ কে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read