Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। বাজী মশলায় আগুন লেগে অগ্নিকাণ্ড পাঁশকুড়া থানায় ।।

কালী পূজার সময়ে উদ্ধার করা বাজী ও বাজীর মশলায় আগুন লেগে বড়সড় অগ্নিকান্ড ঘটলো পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানায়।বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা নাগাদ এই দুর্ঘটনার সাক্ষী থাকলো পাঁশকুড়া।


জানা গেছে কালী পূজার সময়ে অভিযান চালিয়ে পাঁশকুড়া থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করে বাজী ও বাজী তৈরির মসলা বারুদ।এই সকল বারুদ জমা রাখা হয়েছিল পাঁশকুড়া থানার সামনেই। সেই মজুদ হয়ে থাকা বাজী ও বারুদে আগুন লাগে।

জানা গেছে আগুন লাগার সঙ্গে সঙ্গে দ্রুততার সঙ্গে আগুন ছড়িয়ে পড়ে। প্রাণভয়ে ডোর লাগায় থানায় কর্তব্যরত পুলিশ কর্মী ও থানায় আসা সাধারণ মানুষ। তারপর কর্তব্যরত পুলিশ কর্মী ও আশেপাশের লোকজন জল ঢেলে আগুন প্রাথমিকভাবে নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে আসে তমলুক থেকে একটি দমকলের ইঞ্জিন। চলছে আগুন নিয়ন্ত্রণের কাজ।


সূত্রের থেকে জানা যায় এই ঘটনায় গুরুতর আহত হয় এক সিভিক ভলেন্টিয়ার। নিয়ে যা হয় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই সিভিক কর্মীকে মৃত বলে ঘোষণা করে হাসপাতালে চিকিৎসকগণ। মৃত ওই সিভিক ভলেন্টিয়ার এর নাম গোপাল মান্না বাড়ি পাঁশকুড়া থানা এলাকার হাউরে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read